শিরোনাম
দেশে ৩০ শতাংশ প্রসব ঘটে অদক্ষ দাইয়ের হাতে রাইসির মৃত্যু: বাংলাদেশে একদিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা ভারতে নিখোঁজ এমপি আনারের বিষয়ে যা জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী যুক্তরাষ্ট্র মিশনে রাতে মাঠে নামছে বাংলাদেশ ইরানের পরবর্তী সর্বোচ্চ নেতা হওয়ার দৌড়ে ছিলেন রাইসি ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি’র মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বিশ্ব মেডিটেশন দিবস আজ কক্সবাজারে আরসার ৪ সদস্য গ্রেপ্তার ‘মেট্রোরেলে ভ্যাট পুনর্বিবেচনার আশ্বাস দিয়েছেন প্রধানমন্ত্রী’: কাদের দুই লক্ষ আনসার-ভিডিপি সদস্য মোতায়েন মধ্যরাত থেকে মাছ আহরণ বন্ধ ৬৫ দিনের জন্য চলতি মাসের ১৭ দিনে দেশে এলো ১৩৬ কোটি ডলার স্বর্ণের ভ‌রি ১ লাখ ১৯ হাজার টাকা ছাড়াল পায়রা বন্দরের সাথে সড়ক ও রেলের সংযোগ বাড়ানোর সুপারিশ পাকিস্তানে গাড়ি খাদে পড়ে নিহত ১৪
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:০৫ অপরাহ্ন

গোল্ডেন ডাক মাহমুদউল্লাহ, ৩৬ রানে হারলো দল

স্পোর্টস ডেস্ক / ১৮৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৪ জুন, ২০২১

লক্ষ্য ছিল মাত্র ১৪৫ রান। টি-টোয়েন্টি ক্রিকেটের রমরমা যুগে এটা কোনো বড় লক্ষ্য নয়। তবুও পারলো না মাহমুদউল্লাহ রিয়াদের গাজী গ্রুপ ক্রিকেটার্স।

শুক্রবার মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাটিং করে গাজী গ্রুপকে ১৪৫ রানের টার্গেট দেয় প্রাইম দোলেশ্বর। লক্ষ্যে খেলতে নেমে ১০৮ রানে গুটিয়ে যায় মাহমুদউল্লাহর দল। হারতে হয়েছে ৩৬ রানে। এই জয়ে ৩ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠেছে ফরহাদ রেজার দল।

প্রতিপক্ষের এনামুল হক জুনিয়র-শামীম হোসেনদের বোলিংয়ের সামনে যেন অসহায় ছিলেন তারা। আরিফুল হক ৩৪ বলে ৩৭ রানের ইনিংস না খেললে ১০০ রানও দেখা মিলতো না। সর্বোচ্চ রান এটাই। শাহাদাত হোসেন (১৩), জাকির হাসান (১৪) ও মুকিদুল ইসলাম (১০*) ছাড়া কেউ দুই অঙ্কের ঘরের মুখ দেখেননি।

ব্যাট হাতে অধিনায়ক মাহমুদউল্লাহ ফেরেন ০ রানে। নিজের দ্বিতীয় বলেই তিনি ফেরেন সাজঘরে। সৌম্য সরকারের ব্যাট থেকে আসে মাত্র ৯ রান। আকবর আলী আউট হন ২ রান করে। মাত্র ২ রান করে আউট হন মাহেদী হাসান।

এনামুল হক ৩ ওভার করে মাত্র ১০ রান দিয়ে নেন ২ উইকেট। সমান ২টি করে নেন শরিফুল্লাহ ও শামীম হোসেনও। শরিফুল্লাহ ৪ ওভারে ২১ ও শামীম ৪ ওভারে ১৭ রান দেন।

এর আগে টস জিতে ব্যাটিং করতে নেমে বড় সংগ্রহের আভাস দিয়েও মাহমুদউল্লাহ-নাসুমদের দুর্দান্ত বোলিংয়ের সামনে ৬ উইকেট হারিয়ে ১৪৪ রানের বেশি করতে পারেনি প্রাইম দোলেশ্বর। প্রাইম দোলেশ্বরের দুই সর্বোচ্চ রান সংগ্রাহক ব্যাটসম্যান সাইফ হাসান ( ৩৭ বলে ৩৭) ও ফজলে মাহমুদকে (৩১ বলে ৩৯) ফেরান মাহমুদউল্লাহ। তিনি ৪ ওভারে মাত্র ২৯ রান দিয়ে নেন ২ উইকেট।

শামীম হোসেন ১৮ বলে ২৫ ও ১৭ বলে ১৫ রান করেন তওফিক খান। মাহমুদউল্লাহ ছাড়াও ২টি করে উইকেট নেন নাসুম আহমেদ ও মুকিদুল ইসলাম মুগ্ধ। চলমান টুর্নামেন্টে প্রাইম ব্যাংকের বিপক্ষেও ১টি উইকেট নিয়েছিলেন মাহমুদউল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ