শিরোনাম
২০২৩-২৪ অর্থবছরের সম্পূরক বাজেট পাস দিল্লিতে শেখ হাসিনার সঙ্গে সোনিয়া গান্ধীর সাক্ষাৎ বিআরটিসির ঈদ স্পেশাল সার্ভিস শুরু বৃহস্পতিবার সৌদি পৌঁছেছেন ৭৬ হাজার ৩২৫ হজযাত্রী প্রতিষ্ঠাবার্ষিকীতে সব দলকে আমন্ত্রণ জানাবে আওয়ামী লীগ রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ৩ অল্পের জন্য রক্ষা পেলেন ট্রেনের ৩০০ যাত্রী বেনাপোলে দুর্বৃত্তের কোপে গুরুতর আহত রাজস্ব কর্মকর্তা বেনজীরের রিসোর্ট নিয়ন্ত্রণে নিলো প্রশাসন নরেন্দ্র মোদিকে নতুন সরকার গঠনের অনুমতি দিলেন রাষ্ট্রপতি নয়াদিল্লি পৌঁছেছেন প্রধানমন্ত্রী গাজীপুরে বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে নিহত ২ দৈনিক আমার সংবাদের এক যুগপূর্তি অনুষ্ঠিত ৫১২ আসনের চূড়ান্ত ফল ঘোষণা এশিয়ায় ইন্টারনেট ব্যবহারে পিছিয়ে বাংলাদেশের নারীরা
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন

প্রতিভাবান খেলোয়ার সৃষ্টি করাই বর্তমান সরকারের প্রধান লক্ষ্য: এমপি রুহুল

ইকবাল হোসেন, মতলব (দ:), চাঁদপুর / ২৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২ জুন, ২০২১

আলহাজ্ব এড. মোঃ নুরুল আমিন রুহুল এমপি বলেছেন প্রতিযোগিতার পাশাপাশি প্রতিভাবান খেলোয়ার সৃষ্টি করাই হচ্ছে বর্তমান সরকারের প্রধান লক্ষ্য। তৃণমূল থেকে ফুটবল উন্নয়নের এ বিশাল কাজটি করছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (১ জুন) দুপুর ২টায় উপজেলা পরিষদ মিলনায়তনে মতলব দক্ষিণ উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ফুটবল টুর্ণামেন্টর উপজেলা পর্যায়ের সমাপনী ও পুরুষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ছেলে মেয়েদের ফুটবলে যে সম্ভাবনার হাতছানি সবকিছুই প্রধান উৎস বঙ্গন্ধু ও বঙ্গমাতা ফুটবল প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের এত বড় ফুটবল যজ্ঞের পরও সেটাকে কাজে লাগাতে পারছেনা বাফুফে। বিশ্বের কোনো দেশের সরকার তাদের ফেডারেশনকে এভাবে প্রতিভা খোজার ক্ষেত্র তৈরী করে দেয় কি না সেটাও গবেষনার বিষয় কারণ চলমান আয়োজনে যে কিশোর-কিশোরীরা অংশগ্রহণ করছে, তারা ভবিষ্যতে জাতীয় দলের প্রতিনিধিত্ব করে দেশের ভাবমুর্তি উজ্বল করবে।

সহকারী কমিশনার (ভূমি) নুসরাত শারমিনের সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রহিম খানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বি এই এম কবির আহম্মেদ, মতলব পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আওলাদ হোসেন লিটন। এ সময়ে উপস্থিত ছিলেন স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক ডা. এ কে এম মাহাবুবুর রহমান, থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগ নেতা এম এ আজিজ বাবুল, উপজেলা সমবায় সমিতির চেয়ারম্যান মোফাজ্জল হোসেন প্রমুখ।

পরে উপজেলা পর্যায়ের চ্যাম্পিয়ান নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়ন পরিষদ ফুটবল দল ও রানার্সআপ নারায়ণপুর ইউনিয়ন পরিষদ ফুটবল দলের মাঝে ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি আলহাজ্ব এ্যাড. নুরুল আমিন রুহুল এমপি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ