শিরোনাম
২০২৩-২৪ অর্থবছরের সম্পূরক বাজেট পাস দিল্লিতে শেখ হাসিনার সঙ্গে সোনিয়া গান্ধীর সাক্ষাৎ বিআরটিসির ঈদ স্পেশাল সার্ভিস শুরু বৃহস্পতিবার সৌদি পৌঁছেছেন ৭৬ হাজার ৩২৫ হজযাত্রী প্রতিষ্ঠাবার্ষিকীতে সব দলকে আমন্ত্রণ জানাবে আওয়ামী লীগ রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ৩ অল্পের জন্য রক্ষা পেলেন ট্রেনের ৩০০ যাত্রী বেনাপোলে দুর্বৃত্তের কোপে গুরুতর আহত রাজস্ব কর্মকর্তা বেনজীরের রিসোর্ট নিয়ন্ত্রণে নিলো প্রশাসন নরেন্দ্র মোদিকে নতুন সরকার গঠনের অনুমতি দিলেন রাষ্ট্রপতি নয়াদিল্লি পৌঁছেছেন প্রধানমন্ত্রী গাজীপুরে বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে নিহত ২ দৈনিক আমার সংবাদের এক যুগপূর্তি অনুষ্ঠিত ৫১২ আসনের চূড়ান্ত ফল ঘোষণা এশিয়ায় ইন্টারনেট ব্যবহারে পিছিয়ে বাংলাদেশের নারীরা
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন

ফরিদগঞ্জে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে শিকল দিয়ে হাত পা বেঁধে মারধর

জসিম উদ্দিন, ফরিদগঞ্জ (চাঁদপুর) / ২৪৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৯ মে, ২০২১

ফরিদগঞ্জ উপজেলার ২নং বালিথুবা পুর্ব ইউনিয়নের শোশাইরচর গ্রামে চাঁদার টাকা না পেয়ে পাটোয়ারী বাজার ব্যবসায়ী কে মধ্যযুগীয় কায়দায় ঘরের পালার সাথে হাত পা বেঁধে মারধর করার অভিযোগ পাওয়া গেছে।
শনিবার (২৯ মে ) বিকাল ৩ টায় ফরিদগঞ্জ উপজেলার ২নং বালিথুবা ইউনিয়নের শোশাইরচর চৌধুরী বাড়িতে এই ঘটনা ঘটে। সরেজমিনে গিয়ে জানা যায় স্থানীয় পাটারী বাজার সংলগ্ন চৌধুরী বাড়ির ইউসুফ মোল্লা ও তার ছেলে ফাহাদ এবং মোস্তফাসহ ৫/৭জন পূর্ব শত্রুতার জের ধরে আসমকা পাটোয়ারীবাজার খান ইলেকট্রনিক এর সামনে প্রথমে মুরাদকে এলোপাতাড়ি কিল-ঘুষি ও দেশীয় অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করেন এবং খান ইলেকট্রনিক এর সামনের থাই গ্লাস ভাঙচুর করে।
একই ঘটনাকে কেন্দ্র করে মুরাদের বড় ভাই ফরিদ আহমেদ কে রাস্তা থেকে ধরে নিয়ে ইউসুফ মোল্লার ঘরে নিয়ে শিকল দিয়ে হাত পা বেঁধে ও গলায় গামছা দিয়ে মারাত্মক লাঠিপেটা করে পরে বাজারের কিছু ব্যবসায়ী জসীমউদ্দীন, শাহরিয়া, আজিজ ,ফরিদসহ অনেকে গিয়ে ফরিদ কে উদ্ধার করে নিয়ে আসে।
এ ব্যাপারে ৯৯৯ এ ফোন করলে ফরিদগঞ্জ থানার এ এস আই ইকবাল সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন করে । পরবর্তীতে পুলিশ মুরাদ এবং ফরিদকে ফরিদগঞ্জ থানা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।
ভুক্তভোগী মুরাদ জানান গত তিনদিন আগে ইউসুফ মোল্লার ছেলে ফাহাদ হোসেন আমার দোকানে গিয়ে ৫০,০০০/ টাকা চাঁদা দাবি করেন এবং টাকা না দিলে আমাকে প্রাণনাশের হুমকি প্রদর্শন করেন। বাজার ব্যবসায়ী ও স্থানীয় লোকজন এমন ন্যক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছেন এবং দোষীদের উপযুক্ত সাজা হওয়ার আহ্বান যানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ