শিরোনাম
দেশে ৩০ শতাংশ প্রসব ঘটে অদক্ষ দাইয়ের হাতে রাইসির মৃত্যু: বাংলাদেশে একদিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা ভারতে নিখোঁজ এমপি আনারের বিষয়ে যা জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী যুক্তরাষ্ট্র মিশনে রাতে মাঠে নামছে বাংলাদেশ ইরানের পরবর্তী সর্বোচ্চ নেতা হওয়ার দৌড়ে ছিলেন রাইসি ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি’র মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বিশ্ব মেডিটেশন দিবস আজ কক্সবাজারে আরসার ৪ সদস্য গ্রেপ্তার ‘মেট্রোরেলে ভ্যাট পুনর্বিবেচনার আশ্বাস দিয়েছেন প্রধানমন্ত্রী’: কাদের দুই লক্ষ আনসার-ভিডিপি সদস্য মোতায়েন মধ্যরাত থেকে মাছ আহরণ বন্ধ ৬৫ দিনের জন্য চলতি মাসের ১৭ দিনে দেশে এলো ১৩৬ কোটি ডলার স্বর্ণের ভ‌রি ১ লাখ ১৯ হাজার টাকা ছাড়াল পায়রা বন্দরের সাথে সড়ক ও রেলের সংযোগ বাড়ানোর সুপারিশ পাকিস্তানে গাড়ি খাদে পড়ে নিহত ১৪
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:২৮ অপরাহ্ন

চাঁদপুরজমিন হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার-২ উদ্যোগে অসহায়দের মাঝে হেলথ কার্ড বিতরন

নিজস্ব প্রতিবেদক / ২৮৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৯ মে, ২০২১

চাঁদপুরজমিন হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার শাখা-২ এর উদ্যোগে গতকাল শনিবার দুপুরে গরীব অসহায়দের মাঝে হেলথ কার্ড বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কার্ড বিতরণ করেন, বিশিষ্ট নারী মুক্তিযুদ্ধা, স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক অতিরিক্ত মহাপরিচালক ডাক্তার সৈয়দ আবদুল নাসের চৌধুরী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, চাঁদপুরজমিন হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুরজমিন পত্রিকা প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক মোঃ রোকনুজ্জামান রোকন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজ সেবিকা চাঁদপুর রেলওয়ে কিন্ডারগার্টেন স্কুলের প্রধান শিক্ষিকা মাহমুদা খানম, চাঁদপুরজমিন হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের ম্যানেজিং ডাইরেক্টর তাসলিমা জাহান মুক্তা, বিডিকারেন্ট নিউজ এর সম্পাদক ডাক্তার শেখ মহসিন, চাঁদপুরজমিন হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের আবাসিক চিকিৎসক ডাক্তার মুনতাসির কালাম নাবিল, ডাক্তার রোকসানা আসমীর সামিয়া, পদ্মা ব্যাংক লিমিটেডের ম্যানেজার রৌশনারা আক্তার লাকী। হেলথ কার্ড প্রজেক্ট এর চেয়ারম্যান, সফিউল্লাহ হায়দারের পরিচালনায় কোরআন তেলোয়াত করেন মোঃ রিপন।

কোন বিবরণ উপলভ্য নেই।অনুষ্ঠানের আগে সকল অতিথিদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান হাসপাতালের কর্মকর্তারা।

অনুষ্ঠানের প্রধান অতিথি ডাক্তার সৈয়দা বদরুন নাহার চৌধুরী বলেন, এ হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার এর চেয়ারম্যান মোঃ রোকনুজ্জামান রোকন এর এ ধরনের উদোগ প্রসংশার দাবিদার। তিনি ছোট থেকেই রক্ত দান করে মানুষের খেদমত করে আসছেন আমি যখন চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসক তাকে তখন থেকেই দেখেছি মানুষের সেবা করতে। রোকনুজ্জামান রোকন এর মত সবাই যদি এধরনের সেবায় এগিয়ে আসি তাহলে গরীব মানুষ তাদের প্রকৃত সেবা পাবে। রোকনুজ্জামান রোকন বিভিন্ন সেবা মুলক প্রতিষ্ঠানের সাথে ৩০ বছর আগে থেকেই জড়িত যার সাক্ষী আমি নিজে। আমি দোয়া করি সে যেন মানুষের কল্যানে কাজ করে নিজে আরো প্রতিষ্ঠান গড়ে তুলতে পারেন।

ডাক্তার বদরুন নাহার আরো বলেন, আমি তার সব ভালো কাজের সাথে আছি এবং থাকবো ইনশাআল্লাহ। আপনারা শত শত রোগীকে আমি দেখেই বুঝতে পারি আজকের অনুষ্ঠান কত গুরুত্বপূর্ণ। আপনারা সবাই বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও তার কন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং শিক্ষা মন্ত্রী ডাঃ দিপু মনি এমপির জন্য দোয়া করবেন তারা যেন সব সময় মানুষের খেদমত করতে পারেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ