শনিবার, ২৫ মে ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন

মতলব উত্তরের মাদক ব্যবসায়ী রুবেল দেবনাথ গ্রেফতার

মতলব উত্তর প্রতিনিধি / ২৪৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২২ মে, ২০২১

চাঁদপুরের মতলব উত্তরে ৫০০ গ্রাম গাঁজা ও মাদক বিক্রির নগদ ১৯ হাজার ১৬০ টাকাসহ শ্রী রুবেল দেবনাথ (৩৩) নামে এক জন আসামীকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (২১ মে) সকালে মতলব উত্তর থানাধীন শাহদুল্লাাহ্পুর ইউনিয়নের বদরপুর গ্রামের শিকদার বাড়ির আম বাগানের ভিতর এলাকা হতে তাকে গ্রেফতার করা হয়।

জানা গেছে, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামালের দিকনির্দেশে থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মোঃ মাসুদ এর নেতৃত্বে উপ-পরিদর্শক মো: আল আমিন সঙ্গীয় অফিসার ও ফোর্স নিয়ে এক বিশেষ অভিযান পরিচালনাকালে ৫০০ গ্রাম গাঁজা ও মাদক বিক্রয়ের নগদ ১৯১৬০, টাকাসহ মাদক ব্যবসায়ী শ্রী রুবেল দেবনার্থ (৩৩) কে দীর্ঘদিন যাবত চেষ্টা ফলে আজ আটক করতে সক্ষম হয়েছে। শ্রী রুবেল দেবনার্থ দীর্ঘদিন যাবত এই এলাকা এভাবে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে, বলে পুলিশ সূত্রে জানা গেছে।

শ্রী রুবেল দেবনার্থ চাঁদপুর জেলাধীন হাজীগঞ্জ উপজেলার বাড্ডা গ্রামের ছাট যুগী বাড়ীর সুধীর চন্দ্র দেবনাথ ও মাতা- কাজল রানীর ছেলে। বর্তমানে সে ঢাকা সিটি কর্পোরেশন এলাকার চন্দ্রমোহন বসাক রোড, চন্দ্রমোহন বসাক লেন, সূত্রাপুর, ঢাকায় বসবাস করছেন বলে পুলিশ জানান।

উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামাল জানান, আগামী দিন শনিবার আসামীকে আদালতে পাঠানো হবে। সে অনেক চতুর,তাকে দীর্ঘদিন ব্যাপক চেস্টার পর আজ আটক করা সম্বব হয়েছে। তার বিরুদ্বে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ