শিরোনাম
সাইফুল ইসলাম রুবেলের ইন্তেকাল প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকের পর জেলেনস্কির টুইট বিএনপি করলেও যে বিষয়ে আপত্তি নেই শামীম ওসমানের শততম ছক্কার মাইলফলকে মুশফিক ক্ষমতায় গেলে প্রতিশোধ নিতে চান না ইমরান খান মেট্রোরেল চলাচল বন্ধ ছিল ১ ঘণ্টা স্বামী-স্ত্রীর বয়সের ব্যবধান কত হওয়া উচিত কচুয়ায় অটোরিক্সা চালক সাব্বির হত্যা মামলায় গ্রেপ্তার ৯ নেদারল্যান্ডের প্রধানমন্ত্রীর সঙ্গে শেখ হাসিনার দ্বিপাক্ষিক বৈঠক ভাসানচরে পৌঁছালো আরও ১ হাজার ৫২৭ রোহিঙ্গা ইসরায়েলকে অস্ত্র সরবরাহ বন্ধ করতে ইইউ’র আহ্বান কোস্ট গার্ড আধুনিকায়নে ব্যাপক পদক্ষেপ গ্রহণ করেছে সরকার: রাষ্ট্রপতি একুশে পদক পাচ্ছেন ২১ বিশিষ্ট ব্যক্তি বছরের ব্যবধানে বেড়েছে খেলাপি ঋণ গুম-খুন নিয়ে মিথ্যাচার করছে বিএনপি: কাদের
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন

কচুয়ায় মাদ্রাসা পরিদর্শনে বেফাক এবং হেফাযত প্রতিনিধি

নাঈম পাটোয়ারী/ হাবিবুর রহমান, কচুয়া (চাঁদপুর) / ২১৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১

চাঁদপুরের কচুয়ায় মাদ্রাসা পরিদর্শনে বেফাক মহাসচিব আল্লামা মাহফুজুল হক সা এর নেতৃত্বে এক কাফেলা সেখানে পৌঁছেছেন।

বৃহস্পতিবার সকাল সাড়ে এগারোটায় হযরতের সফরসংগী হিসাবে ছিলেন, মাওলানা কেফায়েতুল্লাহ আযহারী সা, মাও, কেফায়েতুল্লাহ ( খতীব ,উত্তরা ৯নং সেক্টর) ; আওয়ার ইসলামের সম্পাদক মাও হুমায়ূন প্রমূখ।

উপস্থিত ছিলেন চাঁদপুর বেফাক সভাপতি খাজা আহমাদুল্লাহ সা, সেক্রেটারী মাওঃ তোহা সাহেব, কচুঁয়া বড় মাদ্রাসার মুহতামিম মাও আবু হানীফ সা সহ আরো অনেক উলামায়ে কেরাম। হযরতের কাফেলাকে কুমিল্লা দাউদকান্দি থেকে এস্তেকবাল করে নিয়ে আসেন মাও নজরুল ইসলাম ও মাও ইউসূফ মুন্সী সা এর নেতৃত্বে দাউদকান্দি উলামাদের হোন্ডাবহর ।

হযরত প্রথমে কচুয়া মাদ্রাসায় সংক্ষিপ্ত পরামর্শ করে সেখান থেকে ঘটনাস্হল পরিদর্শন করেন। সেখানে সংক্ষিপ্ত আলোচনা ও সকলের কান্না জড়িত মুনাজাত শেষে আমরা সকলে পরামর্শের জন্য আবার কচুয়া মাদ্রাসায় চলে আসি। এরই মধ্যে হেফাজতে ইসলামের প্রতিনিধি দল রহিমানগর মাদ্রাসা পরিদর্শন করে বাদ যোহর কচুয়া মাদ্রাসায় পৌঁছেন।

এ কাফেলায় ছিলেন, হেফাজতের যুগ্ন মহাসচিব ফজলুর রহমান কাসেমী , অর্থ সম্পাদক মাও মুনীরুল ইসলাম কাসেমী , সহঃ মহাসচিব মাও শফীক, মাও ফয়সাল, উম্মাহ ডট কম এর মাও মুনীর ।

ঘটনার বিস্তারিত বিবরন,মামলা বিষয়ে কি কি পদক্ষেপ নেওয়া হয়েছে, আগামীর করনীয়, এবং আর্থিক বিষয় সহ সার্বিক বিষয়ে গুরুত্বপূর্ন পরামর্শ হয় আসর পর্যন্ত। বৈঠক থেকে অনেকগুলো গুরুত্বপূর্ন সিদ্ধান্ত নেওয়া হয়। মাদ্রাসার জন্য এবং মিথ্যা মামলায় গ্রেফতার হাফেজ ফারুক সা এর জন্য তাৎক্ষনিক কিছু অনুদান দেন এবং ব্যাংক একাউন্ট নিয়ে যান।

বৈঠকে এলাকার অনেক গন্যমা্ন্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সব বিষয়ে তদারকি করার জন্য ঘটনার পর থেকে অত্যন্ত আন্তরিকভাবে যিনি কার্যকরী অগ্রনী ভূমিকা রাখছেন কচুয়া আহমাদিয়া মাদ্রাসার মুহতামিম মাও আবু হানীফ সা, রহিমানগর ঐ তালীমুল কুরআন মাদ্রাসার মুহতামিম মাও হুসাইন সা, চাঁদপুরের মাও লিয়াকত সা ও এলাকার উল্লেখযোগ্য কয়েকজনসহ একটি টিম গঠন করে দেওয়া হয়। বেফাক মহাসচিব ও হেফাজত নায়েবে আমীর আল্লামা মাহফুজ সা এর আন্তরিকতাপূর্ন ভূমিকা বেফাকের প্রতি আমাদের আস্হা অনেক বেড়ে যায়। আল্লাহ তাআলা বড়দের এই মেহনত কবুল করে নিন ।শিরক বিদআতে আচ্ছন্ন এই এলাকিটিতে যেন একজন হাফেজ আলেমের কুরবানীর বদৌলতে হক্কানিয়াতের বিজয় দান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ