শিরোনাম
টি-টোয়েন্টি অলরাউন্ডার র‌্যাংকিংয়ে দুই ধাপ এগলো সাকিব সমুদ্র বন্দরসমূহে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত করোনা আক্রান্ত হয়ে একজনের মৃত্যু ৭ দিনে পদ্মা সেতুতে টোল আদায় ২৫ কোটি টাকা সেন্টমার্টিন দ্বীপ নিয়ে গুজবে বিভ্রান্ত হবেন না: আইএসপিআর নেপালকে হারিয়ে সুপার এইটে টাইগাররা ত্যাগের চেতনায় মানুষের কল্যাণে কাজ করুন: প্রধানমন্ত্রী ঈদের দিন ঢাকাসহ পাঁচ বিভাগে বৃষ্টির আভাস বোট ক্লাবের সভাপতির পদ ছাড়লেন বেনজীর জাতীয় ঈদগাহে প্রধান জামাত সকাল সাড়ে ৭টায় ক্যানসার আক্রান্তের পর প্রথমবার জনসম্মুখে ব্রিটিশ রাজবধূ ক্যাথরিন সেন্টমার্টিনে মিয়ানমারের গোলাগুলি, প্রয়োজনে জবাব দেয়া হবে : কাদের পদ্মা সেতুতে ৫ কোটি টাকা টোল আদায় সবুজ বাংলাদেশ গড়ে তোলার আহ্বান প্রধানমন্ত্রীর ঈদের দিন কেমন থাকবে আবহাওয়া
রবিবার, ২৩ জুন ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন

ফের জুটি বাঁধলেন ইমরান-আনিসা

বিনোদন ডেস্ক / ২৭৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০
ইমরান-আনিসা

ফের একসঙ্গে জুটি বাঁধলেন সময়ের জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুল ও ‘চ্যানেল আই সেরাকণ্ঠ’ দিয়ে পরিচিত পাওয়া কণ্ঠশিল্পী আতিয়া আনিসা। নতুন বছরকে সামনে রেখে এই দুই শিল্পী প্রকাশ করতে যাচ্ছেন তাদের নতুন গান। এই জুটির নতুন এই গানের শিরোনাম ‘যদি একদিন’।

রবিউল ইসলাম জীবনের কথায় গানের সুর ও সঙ্গীতায়োজন করেছেন ইমরান। সম্প্রতি কক্সবাজারের বিভিন্ন লোকেশনে চিত্রায়ন হয়েছে গানটির ভিডিও। গানচিত্রটি নির্মাণ করেছেন সৈকত রেজা। কণ্ঠে সুর তোলার পাশাপাশি গান ভিডিওতেও মডেল হিসেবে দেখা যাবে জনপ্রিয় এই দুই শিল্পীকে।

ইমরান মাহমুদুল বলেন, খুবই রোমান্টিক একটা গান। আনিসার সঙ্গে আমার বেশ কিছু কাজ হয়েছে। সে চমৎকার গায়। গত বছরের শুরুতে প্রকাশিত হওয়া আমাদের ‘মেঘের খামে’ গান ভিডিওটি থেকে অনেক ভালো সারা পেয়েছি। সেই গানটি গল্পভিত্তিক হলেও নতুন এই ‘যদি একদিন’ গানটি নির্মিত হয়েছে একদম গ্ল্যামার বেইজড। এখানে দর্শকরা নতুন কিছু দেখতে পাবে। শ্রোতাদর্শকরা এরইমধ্যে আমাদের কাজে অনেক ভালবাসা প্রকাশ করেছেন। আশা করছি নতুন এই গানটিও তাদের মন জয় করবে।

আতিয়া আনিসা বলেন, এটা আমার দ্বিতীয় মিউজিক ভিডিও। প্রথম গান ‘মেঘের খামে’ও ইমরান ভাইয়ার সাথে ছিলো। ওই গানটি থেকে শ্রোতাদর্শকদের অনেক ভালোবাসা পেয়েছি। নতুন গানটিতে আমাদেরকে একদম নতুনরূপে দেখতে পাবে সবাই। গ্ল্যামার বেইজড কাজ হয়েছে এটাতে, যেটা আমার জন্য একদমই নতুন অভিজ্ঞতা। আর নতুন বছরের শুরুতে গানটি প্রকাশিত হতে যাওয়ায় আমি অনেক বেশি উচ্ছ্বসিত।

তিনি আরও বলেন, ‘যদি একদিন’ গানটির অডিও বেশ আগেই প্রকাশিত হলেও ভিডিও তৈরি করতে একটু সময় লেগেছে। অডিও গানটির মত ভিডিওটিও দর্শকরা সাদরে গ্রহন করবেন বলে আশা রাখছি।

নতুন বছরকে সামনে রেখে আগামী ৫ জানুয়ারি লেজার ভিশনের ইউটিউব চ্যানেলে গান ভিডিওটি অবমুক্ত হবে বলে জানা যায়।

ইমরান মাহমুদুলের সঙ্গে দ্বৈত কন্ঠে ‘মেঘেরই খামে’ গানে প্রশংসিত হয়েছে আনিসা। তাহসান ও শ্রাবন্তী অভিনীত ‘যদি একদিন’ সিনেমার ‘চুপকথা’ গানে ইমরানের সঙ্গে প্লে-ব্যাক করেন। এছাড়াও শাকিব খান অভিনীত ‘শাহেনশাহ’ সিনেমার ‘ভালোবাসার ফুল’ গানেও ইমরানের সঙ্গে দ্বৈত কন্ঠ দিয়েছেন তিনি।

এদিকে, নতুন বছরে বেশ কিছু নতুন গান নিয়ে হাজির হবেন ইমরান। এরইমধ্যে শেষ করেছেন কিছু গানের কাজ। অন্যদিকে আনিসারও নতুন বছর বেশ যাবে বলেই ইচ্ছে পোষণ করছেন। কারণ তিনিও তার বেশ কিছু কাজ নিয়ে হাজির হবেন নতুন বছরে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ