শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন

কচুয়া উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির জামিনে মুক্তি

মোঃ নাঈম পাটোয়ারী কচুয়া / ১৭০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০

চাঁদপুরের কচুয়া উপজেলা পরিষদের সাময়িক বরখাস্তকৃত চেয়ারম্যান শাহজাহান শিশির কুমিল্লা কারাগার থেকে জামিনে মুক্তি পেয়েছেন।

তিনি হাইকোর্ট থেকে জামিনপ্রাপ্ত হয়ে সোমবার সন্ধ্যায় কুমিল্লা কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে মুক্তি লাভ করেন।

গত ২৩ জুলাই স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপ-সচিব জহিরুল ইসলাম স্বাক্ষরিত এক আদেশে শাহজাহান শিশিরকে উপজেলা চেয়ারম্যান পদ থেকে সাময়িক বরখাস্ত করা হয়। পরে ২৫ আগস্ট শাহজাহান শিশির চাঁদপুর আদালতে জামিন চাইতে গেলে বিজ্ঞ আদালত তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন। গত ২২ অক্টোবর শিশির চাঁদপুর কারাগারে অসুস্থ হয়ে পড়লে কারা কর্তৃপক্ষ তাকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে কিছুদিন চিকিৎসা নেয়ার পর তাকে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়। তিনি টানা ৩ মাস ১২দিন কারাভোগ করেছেন।

এদিকে কচুয়া উপজেলা পরিষদের সাময়িক বহিষ্কার হওয়া চেয়ারম্যান শাহজাহান শিশিরের মুক্তির খবরে বিকালে কুমিল্লা সিটি কর্পোরেশন এলাকার কুমিল্লা কেন্দ্রীয় কারাগারের সামনে শিশির ভক্তরা ভিড় জমান। পরে শাহজাহান শিশির সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে কারাগার থেকে বের হয়ে আসলে নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে বরণ করেন এবং স্লোগানে পুরো এলাকা মাতিয়ে তোলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, শাহজাহান শিশির জামিনের পর নেতাকর্মীদের নিয়ে বিশাল গাড়ি বহরে ঢাকায় তার বাসায় যান। তিনি শারীরিক অসুস্থ থাকায় চিকিৎসা শেষে বাড়িতে আসবেন এবং তার বাবার কবর জিয়ারত ও নেতাকর্মীদের সাথে মিলিত হবেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ