শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন

চাঁদপুরে পৌর বিট পুলিশিংয়ের অস্থায়ী কার্যালয় উদ্বোধন

আরিফ খান, চাঁদপুর / ২৭৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০

চাঁদপুরে ‘মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে পৌরসভার ১৮ নং বিট পুলিশ কর্তৃক ১০,১১,১২ নং ওয়ার্ডে বিট পুলিশিংয়ের অস্থায়ী কার্যালয় উদ্বোধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

১৮ নভেম্বর (বুধবার) বিকেলে পৌরসভার ১২ নং ওয়ার্ডে প্রধান অতিথি হিসেবে বিট পুলিশিং এর অস্থায়ী কার্যালয় উদ্বোধন করেন, সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন।

এসময় তিনি বলেন, আমাদের কাজই হচ্ছে মানুষকে সহযোগিতা করা। বিট পুলিশিং একটি নির্দিষ্ট এলাকা নিয়ে কাজ করে। তাদের কাজ হচ্ছে ওই এলাকার খোঁজ-খবর নেওয়া। এবং আমরা সেই আলোকে ব্যবস্থা নেই।

তিনি আরো বলেন, যে দেশের আইনশৃঙ্খলা যত ভালো পৃথিবীতে সেই দেশ তত উন্নত। তাই আমাদের কেউ আইন-শৃংখলার উন্নয়নে এক হয়ে কাজ করতে হবে।আপনারা জানেন ইতিমধ্যে সরকার করোনার দ্বিতীয় ধাপ মোকাবেলায় নানামুখী পদক্ষেপ নিয়েছে।তাই এ ব্যাপারে আমাদের সবাইকে সচেতন থাকতে হবে। এবং সবাইকে অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে।

অনুষ্টানে সদর মডেল থানার এসআই আওলাদ হোসেন রিকাবদার এর পরিচালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন, কাউন্সিলর হাবিবুর রহমান দর্জি, সমাজসেবক আবু বক্কর সিদ্দিক, সানি ইমাম মাওলানা মুজিবুর রহমান প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ