শিরোনাম
নাবিকদের সুস্থভাবে ফিরিয়ে আনা হবে যেকোনো মূল্যে: নৌ প্রতিমন্ত্রী ঈদে ট্রেনের টিকিট বিক্রি শুরু ২৪ মার্চ পানি সম্পদ ব্যবস্থাপনায় ৭১ মিলিয়ন ডলার দিচ্ছে এডিবি নগদে গ্রাহকের তথ্য সুরক্ষিত, সুযোগ নেই বেহাতের রমজানে গাজায় ত্রাণ পাঠাল বাংলাদেশসহ ৯ দেশ শাহরাস্তি প্রেসক্লাবের নিজস্ব সম্পত্তির দলিল রেজিস্ট্রি সম্পন্ন ইফতারের সময় মহানবী (সা.) যে দোয়া পড়তেন মিয়ানমারের সীমান্তরক্ষীদের ফেরত পাঠাতে কাজ করছে সরকার হোটেল-রেস্তোরাঁয় আইন মেনে অভিযানের নির্দেশ কোভিড মানুষের আয়ু ১.৬ বছর কমিয়েছে: গবেষণা খেজুরের দাম নির্ধারণ করে দিলো সরকার রতিদিন ৫ ঘণ্টা বন্ধ থাকবে সিএনজি স্টেশন রমজানে খোলা থাকবে প্রাথমিক ও মাধ্যমিক স্কুল কোল্ড স্টোরেজে মেয়াদোত্তীর্ণ খেজুর, জব্দ ১৪ টন পবিত্র মাহে রমজানে মুসলিম জাহানের কল্যাণ কামনায় প্রধানমন্ত্রী
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন

গাজীপুর সিটিতে বৃহস্পতিবার ভোট, চলছে ব্যাপক প্রস্তুতি

গাজীপুর প্রতিনিধি / ৫০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৪ মে, ২০২৩

গাজীপুর সিটি কর্পোরেশনে আগামীকাল ইভিএম’এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশন থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ মে) সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে একটানা বিকাল ৪টা পর্যন্ত চলবে। মোট ভোটকেন্দ্র ৪৮০টি, এর মধ্যে ৩৫১টি ভোটকেন্দ্রকে ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে।

৫টি কেন্দ্র থেকে ইভিএম’র নির্বাচনী সামগ্রী আজ সকাল সাড়ে দশটার দিকে বিতরণ শুরু হবে।সাধারণ ওয়ার্ড ৫৭ ও সংরক্ষিত ওয়ার্ড ১৯টিতে ১১ লাখ ৭৯ হাজার ৪৭৬ জন ভোটার ইভিএমের মাধ্যমে ভোট প্রদান করবেন।

মেয়র পদ ৮ জন, সংরক্ষিত কাউন্সিলর পদে ৭৯ জন ও সাধারণ কাউন্সিলর পদে ২৪৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এই নির্বাচনে প্রায় ১১ হাজার আইন-শৃঙ্খলা বাহিনী সদস্য মোতায়েন থাকবে। থাকবে র‌্যাব ৩০ প্লাটন, বিজিপি ২০ প্লাটন । এছাড়া প্রতিটি ওয়ার্ডে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোতায়েন থাকবে।

এর বাইরে স্টাইকিং ফোসে ১৯ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ