শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন

মানবতার জনদরদী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহজাহান

নিজস্ব প্রতিবেদক / ১১০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩

পটুয়াখালী দশমিনা উপজেলার চরবোরহান ইউনিয়নের একজন সফল ও মানবিক মানুষ মো: শাহজাহান হাওলাদার। কিভাবে মানব সেবা করা যায় সেই চিন্তাই তাঁর মাথায় সবসময় ঘুরপাক খায়। ইউনিয়নের সর্বস্তরের সাধারন মানুষের কাছে তিনি আলোর দিশারী মানবদরদী ও পর উপকারী ব্যাক্তি হিসেবে পরিচিত। জনগণ তাকে পরম বন্ধু মনে করে।

পবিত্র মাহে রমজানে রোজাদার ব্যক্তিরা যেন ভালোভাবে খেয়ে ইফতার ও সেহরি করতে পারে তার জন্য ব্যবস্থা নিচ্ছেন। ইতিমধ্যেই ইউনিয়নের ২৫টি জামে মসজিদ ও হাফেজিয়া মাদ্রাসা সহ মোট ৩১ টি প্রতিষ্ঠানে একযোগে ইফরাতের আয়জন করেছেন। প্রতিনিয়ত ইফতার সামগ্রী বিতরণ সহ রমজান মাস উপলক্ষে ইউনিয়নের ২নং ওয়ার্ডের মাদ্রাসা এবং মসজিদের জন্য সিমেন্টের ব্যবস্থা সহ ৮নং ওয়ার্ডের একটি মাদ্রাসার জন্য টিনের ব্যবস্থাও করেছেন।

এই মহৎ ব্যক্তিটি প্রতিবেদক এর সাথে একান্ত সাক্ষাৎকারে বলেন, পবিত্র মাহে রমজান রহমত মাগফিরাত ও নাজাতের মাস। আল্লাহ তা’য়ালা তার নিকটতম বান্দাদের মাহে রমজানুল মুবারক দান করেছে যাতে তারা তাদের ইচ্ছা ও অনিচ্ছাকৃত গুনাহের জন্য এ মাসে মাফ চাইতে পারে। তিনি পবিত্র মাহে রমজানে ওয়ার্ডের প্রতিটি অসহায় কর্মহীন পরিবারের পাশে থেকে সর্বাত্মক সহযোগিতা করতে পাশে থাকবো, ইনশাআল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ