শিরোনাম
শাহরাস্তি প্রেসক্লাবের দলিল হস্তান্তর ও দাতা সদস্যের সম্মাননা  সামিট পাওয়ারের আয় ৯২৭ কোটি টাকা কমেছে কোহলির অন্যরকম সেঞ্চুরি সাড়ে ১৭ কোটি ডলার দিতে হবে ট্রাম্পকে ১০ দিনের মধ্যে স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রদ্ধা স্বাধীনতা ও জাতীয় দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা প্রধানমন্ত্রীর বীর শহিদদের প্রতি রাষ্ট্রপতি,ভুটানের রাজা ও প্রধানমন্ত্রীর বিনম্র শ্রদ্ধা এক্স বন্ধ রাখা শাসনব্যবস্থার বিপজ্জনক মডেল স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে একসঙ্গে কাজ করবে ব্রিটেন: পলক গাজায় হত্যাকাণ্ড বন্ধে কোনো পদক্ষেপ না নেয়া দুঃখজনক: প্রধানমন্ত্রী মুন্সীগঞ্জে কারখানায় ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ১০ ইউনিট টঙ্গিতে ভিওআইপি সরঞ্জাম ও ১১ হাজার সিমসহ গ্রেপ্তার ২ শতাধিক দোকান পুড়িয়ে নিভল রূপগঞ্জের আগুন রাতে ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা অবশেষে জয় পেলো ব্রাজিল
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন

গাজীপুরে দেয়াল ধসে এক শিশুর মৃত্যু

গাজীপুর প্রতিনিধি / ৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩

গাজীপুরে ঝড়ে নির্মাণাধীন ভবনের দেয়াল ধসে পড়ে এক শিশুর মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে চারজন।

 

গাজীপুরের জরুনে ঝড়ে নির্মাণাধীন ভবনের দেয়াল ধসে পড়ে এক শিশুর মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে চারজন। বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশের ডিসি (মিডিয়া) মোহাম্মদ ইব্রাহিম খান ।

 

গেল রাত মধ্যরাতে গাজীপুরের কোনাবাড়ির জরুন এলাকায় ঝড় বৃষ্টির সময় একটি নির্মাণাধীন ভবনের দেয়াল নিচে পাশের একটি ঘরের মধ্যে পড়ে গেলে এতে ঘটনাস্থলেই ৪ বছরের শিশুর মৃত্যু হয় ও ৪জন আহত হয় । পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ