শিরোনাম
শাহরাস্তি প্রেসক্লাবের দলিল হস্তান্তর ও দাতা সদস্যের সম্মাননা  সামিট পাওয়ারের আয় ৯২৭ কোটি টাকা কমেছে কোহলির অন্যরকম সেঞ্চুরি সাড়ে ১৭ কোটি ডলার দিতে হবে ট্রাম্পকে ১০ দিনের মধ্যে স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রদ্ধা স্বাধীনতা ও জাতীয় দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা প্রধানমন্ত্রীর বীর শহিদদের প্রতি রাষ্ট্রপতি,ভুটানের রাজা ও প্রধানমন্ত্রীর বিনম্র শ্রদ্ধা এক্স বন্ধ রাখা শাসনব্যবস্থার বিপজ্জনক মডেল স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে একসঙ্গে কাজ করবে ব্রিটেন: পলক গাজায় হত্যাকাণ্ড বন্ধে কোনো পদক্ষেপ না নেয়া দুঃখজনক: প্রধানমন্ত্রী মুন্সীগঞ্জে কারখানায় ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ১০ ইউনিট টঙ্গিতে ভিওআইপি সরঞ্জাম ও ১১ হাজার সিমসহ গ্রেপ্তার ২ শতাধিক দোকান পুড়িয়ে নিভল রূপগঞ্জের আগুন রাতে ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা অবশেষে জয় পেলো ব্রাজিল
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:০২ অপরাহ্ন

আমির খানের সঙ্গে কাজ করতে চান অস্কারজয়ী মিশেল ইয়ো

বিনোদন ডেস্ক / ৬৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩

৯৫তম অস্কারে সেরা অভিনেত্রীর পুরস্কার জিতে ইতিহাস গড়েছেন অভিনেত্রী মিশেল ইয়ো। অস্কারের ৯৫ বছরের ইতিহাসে কোনো এশিয়ান নারী সেরা অভিনেত্রীর পুরস্কার পাননি। মিশেল সেই রেকর্ড গড়ে নাম লেখালেন ইতিহাসের পাতায়। ‘এভরিথিং এভরিহোয়ার অল অ্যাট ওয়ানস’ চলচ্চিত্রে এই অভিনেত্রীর অভিনয় মুগ্ধ করেছে দর্শক-সমালোচকদের। বিশ্বজুড়ে এখন তারই জয়জয়কার। 

মিশেল এখন সকলের প্রিয় মুখ হলেও অভিনেত্রীর প্রিয় তারকার নাম জানতে ভক্তরা বেশ উৎসুক। অনেকেই হয়তো জানেন না, বলিউডের আমির খানের দারুণ ভক্ত মিশেল! মি. পারফেকশনিস্টের সাথে সিনেমা করার ইচ্ছাও জানিয়েছিলেন মিশেল।

অভিনেত্রী একটি পুরনো সাক্ষাৎকারে আমিরের প্রতি নিজের মুগ্ধতা প্রকাশ করেছিলেন। মিশেল বলেছিলেন যে তিনি আমির খানের সাথে কাজ করেননি তবে তারা উভয়েই একটি এনজিওর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে দায়িত্ব পালন করছেন যেটি পরিবেশ সংরক্ষণের বিষয়ে কাজ করে।

আমির সম্পর্কে অভিনেত্রী আরো বলেছিলেন, তিনি আমিরের কাজের একজন দুর্দান্ত ভক্ত। তার মতে, আমির শুধু একজন অবিশ্বাস্য অভিনেতাই নন, তিনি একজন মানবতাবাদী। তিনি আশা করেন যে তিনি খুব শীঘ্রই আমিরের সাথে কাজ করার সুযোগ পাবেন। মিশেলকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি আমিরের সুপারহিট চলচ্চিত্র ‘থ্রি ইডিয়টস’ দেখেছেন কিনা যার উত্তরে তিনি বলেছিলেন, “অবশ্যই! আমার মনে হয় না এমন কেউ আছে যে এটি দেখেনি।”

১৯৯৭ সালে জেমস বন্ড চলচ্চিত্র ‘টুমরো নেভার ডাইস’-এ সাবেক বন্ড পিয়ার্স ব্রসনানের সাথে একজন চীনা গুপ্তচর চরিত্রে অভিনয় করে বিশ্বব্যাপী দর্শকপ্রিয়তা পান মিশেল। ২০২২ সালে ‘এভরিথিং এভরিহোয়ার অল অ্যাট ওয়ানস’-এ তিনি এভলিন ওয়াং চরিত্রে অভিনয় করেন এবং নিজের অভিনয়শৈলী দিয়ে বিশ্বব্যাপী দর্শকদের মন জয় করে নেন। পেয়েছেন সেরা অভিনেত্রী হিসেবে অস্কার পুরস্কার। (সূত্র : টাইমস অফ ইন্ডিয়া)


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ