শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন

মতলবে সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ  বিতরন

মতলব প্রতিনিধি / ৬৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩

মতলব উত্তর উপজেলায় ৪র্থ প্রাথমিক শিক্ষা উন্নয়ন কর্মসূচি (পিইডিডি-৪)আওতায় সরকারী প্রথমিক বিদ্যালয়ে ১২৪টি ল্যাপটপ  বিতরন করা হয়েছে।
৯ মার্চ বৃহস্পতিবার দুপুরে চাঁদপুরের মতলব উত্তর উপজেলা সভাকক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ল্যাপটপ বিতরণ করেন আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলী সদস্য ও পরিকল্পনার প্রতিমন্ত্রী অধ্যাপক ডঃ শামসুল আলম।
উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসান এর সভাপতিত্বে এবং সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার ওয়ালীউল্যাহ’র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ছেংগারচর পৌর প্রশাসক আল এমরান।
স্বাগত বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার বেলায়েত হোসেন।
বক্তব্য রাখেন, মতলব উত্তর থানার ওসি(তদন্ত)সানোয়ার হোসেন, প্রধান শিক্ষক যথাক্রমে আবুল খায়ের মোঃ বাহাউদ্দিন, সালমা আক্তার, মামুনুর রশিদ, উপজেলা সহকারী শিক্ষক সমিতির সভাপতি আব্দুল বাতেন।
প্রধান অতিথি প্রতিমন্ত্রী তার বক্তব্যে আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন।এই উন্নয়নের অংশীদার হিসেবে আমরা যে যে অবস্থানেই আছি না কেন প্রত্যেকেরই ভূমিকা রাখা উচিত।
প্রধান অতিথি আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ৩৭ হাজার প্রাথমিক বিদ্যালয়কে জাতীয় করন করেন। এর তারই সুযোগ্য কন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা  ২৬ হাজার প্রাথমিক বিদ্যালয়কে জাতীয় করন করেন। এতেই প্রমানিত হয় বঙ্গবন্ধু ও তার কন্যার মতো এতো বেশী শিক্ষা বান্ধব আর কেউ নেই। এই সরকার শিক্ষা বান্ধব সরকার, এই সরকার জনবান্ধব সরকার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ