শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:০৭ অপরাহ্ন

জার্মানিতে গির্জায় গোলাগুলিতে নিহত ৭, আহত ২৫

আন্তর্জাতিক ডেস্ক / ৬৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩

জার্মানির উত্তরাঞ্চলীয় শহর হামবুর্গে একটি গির্জায় গোলাগুলির ঘটনায় ৭জন নিহত এবং ২৫ জন আহত হয়েছে। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর বলে জানিয়েছে পুলিশ। স্থানীয় সময় বৃহস্পতিবার (৯ মার্চ) রাতে এ হামলার ঘটনাটি ঘটে।

পুলিশ জানিয়েছে, নিহতদের মধ্যে বন্দুকধারীও রয়েছে বলে ধারণা করা হচ্ছে। বে জার্মানির গণমাধ্যমের দেওয়া তথ্যানুযায়ী এই গোলাগুলিতে নিহত ছয়-সাত জনের মধ্যে বন্দুকধারীও আছেন কিনা তা পরিষ্কার নয়। এ হামলার কোনও নির্ভরযোগ্য তথ্য নেই পুলিশের কাছে। গুজব না ছড়ানোর অনুরোধও করা হয়েছে।

বিপর্যয় সতর্কীকরণ অ্যাপের মাধ্যেমে স্থানীয়দের সতর্ক করা হয়েছে। বাসিন্দাদের অবশ্যই বাড়ির ভিতরে থাকতে এবং এলাকাটি এড়িয়ে চলতে বলা হয়েছে। গির্জার আশেপাশের রাস্তাগুলো বন্ধ করে দেওয়া হয়েছে। ঘটনাস্থলের কাছে তারা একটি মৃতদেহ পেয়েছেন যেটি দেখে তারা মনে করছেন তা হামলাকারীর। তবে এ বিষয়ে তদন্ত এখনও চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ