শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন

রাতে সন্তান প্রসব, সকালে পরীক্ষা কেন্দ্রে হাজির এইচএসসি পরীক্ষার্থী

সুমন আহমেদ / ৮৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২

চাঁদপুরের মতলব উত্তরে এইচএসসি পরীক্ষার্থী রাতে সন্তান প্রসব করে সকালেই পরীক্ষা কেন্দ্রে এসে পরীক্ষা দিয়েছেন। সেই এইচএসসি পরীক্ষার্থীর নাম বর্ষা আক্তার। তিনি চাঁদপুর
জেলার মতলব উত্তর উপজেলার গজরা ইউনিয়নের মৃত্যু.সেলিম শেখের কন্যা ও স্থানীয় ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজের ছাত্রী।
ওই কলেজের (ভারপ্রাপ্ত) প্রিন্সিপাল মো.ইয়াছিন ঢালী জানান,এ বছরের এইচ এসসি পরীক্ষায় ছেংগারচর ডিগ্রি কলেজের ছাত্রী বর্ষা (জীববিজ্ঞান প্রথম পত্র) পরিক্ষার আগের দিন সোমবার (২৮ নভেম্বর) রাতে কন্যা সন্তানের জন্ম দিয়েছে। বর্ষা আক্তার বিজ্ঞান বিভাগের মেধাবী ছাত্রী বলেও উল্লেখ করেন (ভারপ্রাপ্ত প্রিন্সিপাল) মো.ইয়াছিন ঢালী।
বর্ষা আক্তারের মা হাসু বেগম জানান, এক বছর আগে ছেংগারচর পৌরসভার কেশাইরকান্দী গ্রামের মৃত্যু.কাসেম মোল্লার ছেলে মো.আল আমিন মোল্লার সাথে পারিবারিকভাবে বিয়ে হয় বর্ষার।
সোমবার দিবাগত রাত ১২টার দিকে ছেংগারচর বাজার জেনারেল হাসপাতালে নরমাল ডেলিভারির মাধ্যমে একটি কন্যা সন্তানের জন্ম দিয়েছে সে।মেয়ের নাম রাখা হয়েছে আলিফা। হাসিনা পড়া-লেখায় অত্যন্ত মেধাবী ও আন্তরিক। তাই সে রাতে বাচ্চা প্রসব করে অনেক কষ্ট করে হলেও সকালে পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা দিতে গেছে।
বর্ষা আক্তারের স্বামী মো.আল আমিন মোল্লা জানান, লেখাপড়ার প্রতি বর্ষার এমন আগ্রহ দেখে আমরা মুগ্ধ হয়েছি। সামনের দিনে তার লেখাপড়া চালিয়ে যাওয়ার জন্য সার্বিকভাবে সহযোগিতা করব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ