শিরোনাম
শাহরাস্তি প্রেসক্লাবের দলিল হস্তান্তর ও দাতা সদস্যের সম্মাননা  সামিট পাওয়ারের আয় ৯২৭ কোটি টাকা কমেছে কোহলির অন্যরকম সেঞ্চুরি সাড়ে ১৭ কোটি ডলার দিতে হবে ট্রাম্পকে ১০ দিনের মধ্যে স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রদ্ধা স্বাধীনতা ও জাতীয় দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা প্রধানমন্ত্রীর বীর শহিদদের প্রতি রাষ্ট্রপতি,ভুটানের রাজা ও প্রধানমন্ত্রীর বিনম্র শ্রদ্ধা এক্স বন্ধ রাখা শাসনব্যবস্থার বিপজ্জনক মডেল স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে একসঙ্গে কাজ করবে ব্রিটেন: পলক গাজায় হত্যাকাণ্ড বন্ধে কোনো পদক্ষেপ না নেয়া দুঃখজনক: প্রধানমন্ত্রী মুন্সীগঞ্জে কারখানায় ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ১০ ইউনিট টঙ্গিতে ভিওআইপি সরঞ্জাম ও ১১ হাজার সিমসহ গ্রেপ্তার ২ শতাধিক দোকান পুড়িয়ে নিভল রূপগঞ্জের আগুন রাতে ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা অবশেষে জয় পেলো ব্রাজিল
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন

হাইমচর আ’লীগের সম্মেলনকে কেন্দ্র করে সাহেদ বেপারীর প্রার্থীতা ঘোষণা

মো: মহসিন মিয়া / ৬৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২

আগামী ৫ ডিসেম্বর হাইমচর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন। সম্মেলনকে কেন্দ্র করে হাইমচরে চলছে ব্যপক প্রস্তুতি। তারই ধারাবাহিকতায় উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক, সাবেক উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সদস্য সাহেদ হোসেন বেপারী তার প্রার্থীতা ঘোষণা করেন।
মঙ্গলবার (২২ নভেম্বর) সন্ধ্যায় উপজেলা প্রেসক্লাব, হাইমচর এর কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে উপজেলা প্রেসক্লাব সভাপতি মোঃ ফারুকুল ইসলাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাহেদ হোসেন দিপুর সঞ্চালনায় বক্তব্য রাখেন ৫ ডিসেম্বর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে সাধারণ সম্পাদক প্রার্থী সাহেদ হোসেন বেপারী। এ সময় তিনি বলেন- বাংলাদেশ আওয়ামী লীগ দেশের শীর্ষস্থানীয় একটি রাজনৈতিক সংগঠন। যা ২০০৮ সাল থেকে রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত থেকে দেশের সার্বিক উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছে। তৃণমূল পর্যায়ে দলকে শক্তিশালী করার লক্ষ্যে আগামী ৫ ডিসেম্বর হাইমচর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন আহ্বান করা হয়েছে।
তিনি বলেন- আওয়ামী পরিবার তথা মুজিব আদর্শের একনিষ্ঠ কর্মীদের সংঘবদ্ধ করার মনোবাসনা থেকে আমি সাধারণ সম্পাদক হিসেবে নিজের প্রার্থীতা ঘোষণা করছি। এ পদে আমি নির্বাচিত হলে দলে যায়গা করে বসা অনুপ্রবেশকারীদের ছাটাই করে হাইব্রিড মুক্ত আওয়ামী লীগ হাইমচর বাসীকে উপহার দিব- ইনশাআল্লাহ।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য জাহাঙ্গীর হোসেন সিকদার, যুবলীগ নেতা লিটন সিকদার, নবাব মোল্লা, সহ-সভাপতি মোঃ মহসিন মিয়া, সাংগঠনিক সম্পাদক হাসান আল মামুন, সহ-সাংগঠনিক সম্পাদক শরীফ মোঃ মাছুম বিল্লাহ, অর্থ সম্পাদক জাহিদুল ইসলাম, প্রচার সম্পাদক সবুজ হোসাইন, সদস্য জাহাঙ্গীর আলম প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ