শিরোনাম
শাহরাস্তি প্রেসক্লাবের দলিল হস্তান্তর ও দাতা সদস্যের সম্মাননা  সামিট পাওয়ারের আয় ৯২৭ কোটি টাকা কমেছে কোহলির অন্যরকম সেঞ্চুরি সাড়ে ১৭ কোটি ডলার দিতে হবে ট্রাম্পকে ১০ দিনের মধ্যে স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রদ্ধা স্বাধীনতা ও জাতীয় দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা প্রধানমন্ত্রীর বীর শহিদদের প্রতি রাষ্ট্রপতি,ভুটানের রাজা ও প্রধানমন্ত্রীর বিনম্র শ্রদ্ধা এক্স বন্ধ রাখা শাসনব্যবস্থার বিপজ্জনক মডেল স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে একসঙ্গে কাজ করবে ব্রিটেন: পলক গাজায় হত্যাকাণ্ড বন্ধে কোনো পদক্ষেপ না নেয়া দুঃখজনক: প্রধানমন্ত্রী মুন্সীগঞ্জে কারখানায় ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ১০ ইউনিট টঙ্গিতে ভিওআইপি সরঞ্জাম ও ১১ হাজার সিমসহ গ্রেপ্তার ২ শতাধিক দোকান পুড়িয়ে নিভল রূপগঞ্জের আগুন রাতে ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা অবশেষে জয় পেলো ব্রাজিল
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:০৮ অপরাহ্ন

বাবুরহাট সঃ প্রাঃ বিদ্যালয়ে বঙ্গবন্ধুর ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী পালন

চাঁদপুর প্রতিনিধি / ৭৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৫ আগস্ট, ২০২২

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বাবুর হাট সরকার প্রাথমিক বিদ্যালয়ে দোয়া, আলোচনা সভা এবং বৃক্ষ রোপন কর্মসূচি পালন করা হয়।

১৫ আগস্ট সোমবার বিদ্যালয়ের প্রধান শিক্ষক তপন কুমার রায় এর সভাপতিত্বে এবং সহকারী শিক্ষক মোঃ দেলোয়ার হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভার মেয়র এ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুল হাই, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ মজিবুর রহমান ভুঁইয়া, ১৪ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ খায়রুল ইসলাম নয়ন, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদ মিঠু, আব্দুল জলিল সরকার। এসএমসির সদস্য গোলাম সরোয়ার রিপন, মোজাম্মেল পাটোয়ারী, খোরশেদ আলম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ