শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন

অসলোয় নাইটক্লাবে গোলাগুলি, নিহত ২

আন্তর্জাতিক ডেস্ক / ৯৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৫ জুন, ২০২২

নরওয়ের রাজধানী অসলোর কেন্দ্রস্থলে একটি নাইটক্লাবের কাছে গোলাগুলিতে দুই জন নিহত এবং আরো কয়েকজন গুরুতর আহত হয়েছে। দেশটির পুলিশ শনিবার এ কথা জানিয়েছে।

অসলো পুলিশ জানায়, গোলাগুলিতে দু’জন নিশ্চিত প্রাণ হারিয়েছেন। আরো কয়েকজন মারাত্মকভাবে আহত হয়েছেন এবং এ ঘটনায় একজন সন্দেহভাজনকে গ্রেফতার করা হয়েছে।

সংবাদ মাধ্যমের খবরে বলা হয়, অসলোর কেন্দ্রস্থলে লন্ডন পাব গে ক্লাবের কাছে এই গোলাগুলির ঘটনা ঘটে।

দেশটির এনআরকে রেডিও পুলিশ কর্মকর্তা টোরে বার্সটাডের উদ্ধৃতি দিয়ে জানিয়েছে, মোট ১০ জন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। এদের মধ্যে তিনজনের অবস্থা মারাত্মক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ