শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন

হাইমচরে মাদক অভিযানে হামলায় ৩ পুলিশ আহত, ইয়াবাসহ আটক ২

স্টাফ রিপোর্টার / ১০৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৩১ মে, ২০২২

চাঁদপুর হাইমচরে মাদক ব্যবসায়ীদের দলবদ্ধ হামলার শিকার হয়ে আহত হয়েছেন হাইমচর থানার তিন পুলিশ সদস্য। এ ঘটনায় দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার ও তাদের কাছ থেকে ২২ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। ৩০ মে সোমবার রাত সাড়ে আটটার দিকে হাইমচর উপজেলার মহজমপুর গ্রাম দুদুর দোকানের সামনে এ ঘটনা ঘটে।


জানা যায়,উপ পুলিশ পরিদর্শক সঞ্জিত কুমার ও আবুল কালাম আজাদসহ সংগীয় ফোর্স নিয়মিত মাদকবিরোধী অভিযানে নামেন। মহজমপুর গ্রামে স্থানীয় চিহ্নিত ইয়াবা কারবারিদের চ্যালেঞ্জ করলে দুইজনের কাছ থেকে ২২ পিস ইয়াবা উদ্ধার এবং পুলিশ মাদক ব্যাবসার দায়ে ২ জনকে আটক করে। তারা হলো মোঃ মনির পাটওয়ারী, পিতা, নুর মোহাম্মদ পাটওয়াী, গ্রাম উত্তর আলগী । ২) মোঃ রাজীব খান মিথুন , পিতা আঃ রহমান খান, থানা – শরীয়তপুর সদর।

এ সময় হামলায় পুলিশের ৩ সদস্য আহত হয়। আহত পুলিশ সদস্যরা হলেন -কং এমরান, কং শরিফ, কং আমিনুল। বর্তমানে তারা হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে। জহিরুল ইসলাম সোহেল পাটওয়ারী নামে একজন পুলিশের উপর এ হামলার নেতৃত্ব দেন বলে স্থানিয় সূত্রে জানা গেছে। সে হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারীর ছোট ভাই।


এ বিষয়ে হাইমচর থানার ওসি আশরাফ উদ্দিন বলেন,পুলিশের মাদক বিরোধী নিয়মিত অভিযান চলাকালে মাদক কারবারীকে চ্যালেঞ্জ করলে তারা পুলিশের উপর হামলা চালায় । এতে আমাদের তিন জন পুলিশ সদস্য আহত হয় এবং হাসপাতালে চিকিৎসা নিয়েছে। আমরা দুজনকে ২২ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছি এবং হামলায় যারা জড়িত তাদের বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে। এ ঘটনায় আটক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে রাতেই হাইমচর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ