শিরোনাম
শাহরাস্তি প্রেসক্লাবের দলিল হস্তান্তর ও দাতা সদস্যের সম্মাননা  সামিট পাওয়ারের আয় ৯২৭ কোটি টাকা কমেছে কোহলির অন্যরকম সেঞ্চুরি সাড়ে ১৭ কোটি ডলার দিতে হবে ট্রাম্পকে ১০ দিনের মধ্যে স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রদ্ধা স্বাধীনতা ও জাতীয় দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা প্রধানমন্ত্রীর বীর শহিদদের প্রতি রাষ্ট্রপতি,ভুটানের রাজা ও প্রধানমন্ত্রীর বিনম্র শ্রদ্ধা এক্স বন্ধ রাখা শাসনব্যবস্থার বিপজ্জনক মডেল স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে একসঙ্গে কাজ করবে ব্রিটেন: পলক গাজায় হত্যাকাণ্ড বন্ধে কোনো পদক্ষেপ না নেয়া দুঃখজনক: প্রধানমন্ত্রী মুন্সীগঞ্জে কারখানায় ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ১০ ইউনিট টঙ্গিতে ভিওআইপি সরঞ্জাম ও ১১ হাজার সিমসহ গ্রেপ্তার ২ শতাধিক দোকান পুড়িয়ে নিভল রূপগঞ্জের আগুন রাতে ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা অবশেষে জয় পেলো ব্রাজিল
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন

শাহরাস্তিতে অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে শিক্ষার্থীসহ আহত ৫

রফিকুল ইসলাম পাটোয়ারী / ৭৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৩১ মে, ২০২২

চাঁদপুরের শাহরাস্তিতে সিএনজি চালিত অটোরিকশা ও মোটরসাইকেল সংঘর্ষে ৩ শিক্ষার্থীসহ ৫ জন গুরুতর আহত হয়েছেন।

আহতের পরিবার সূত্রে জানা যায়, ৩১ মে মঙ্গলবার শাহরাস্তি গেইট দোয়াভাঙ্গা- উঘারিয়া সড়কের দোয়াভাঙ্গা রেলক্রসিং খাদ্য গুদাম সংলগ্ন সিএনজি চালিত অটোরিকশা ও মোটরসাইকেল সংঘর্ষ হয়। এতে ৩ শিক্ষার্থীসহ ৫ জন গুরুতর আহত হয়।

ঘটনার বিবরণে জানা যায় সড়কের উপরে থাকা পিকআপভ্যান হঠাৎ করে সড়কের উপরে গাড়িটি ঘোরাতে চেষ্টা করে, ওই সময় দোয়াভাঙ্গা আগামী সিএনজি অটোরিকশা চালিত নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে চলে যায় অপর দিক থেকে দ্রুতগতিতে আসা মোটরসাইকেল চালক সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিতে থাকা ৩ শিক্ষার্থীসহ ৫জন গুরুতর আহত হয়।

আহতরা হলেন, বলশিদ গ্রামের জাকির হোসেনের মেয়ে মেহের ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী সুমাইয়া আক্তার (১৭), একই গ্রামের জাহাঙ্গীর আলমের মেয়ে মেহের ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী ফাতেমা আক্তার (১৭), উপলতা গ্রামের ইউসুফ মিয়ার ছেলে মোঃ শুভ (২৩), কেশরাঙ্গা গ্রামের আবু তাহেরের ছেলে আরিফ হোসেন (২২) ও মোটরসাইকেল চালক বলশিদ দৈলবাড়ীর মোঃ হানিফ মিয়ার ছেলে জাবের হসেন (১৯)।

উপস্থিত লোকজন তাদেরকে উদ্ধার করে শাহরাস্তি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে এবং কর্তব্যরত ডাক্তার তাদেরকে প্রাথমিক চিকিৎসা প্রদান করেন। ৩ শিক্ষার্থীর অবস্থা খুবই খারাপ।

শাহরাস্তি মডেল থানার পুলিশ খবর পেয়ে উপ-পরিদর্শক এসআই রোকনউজ্জামান ঘটনাস্থলে পৌঁছে। এবং আহতদের খোঁজখবর নেন। ঘটনাস্থল পরিদর্শন করেন এবং পিকআপ ভ্যান ও মোটরসাইকেলটি জব্দ করে থানায় নিয়ে আসেন।

এ বিষয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) রোকনউজ্জামান বলেন আহতের পরিবার থানায় অভিযোগ করলে, আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ