শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন

কুরিয়ার কর্মী পরিচয়ে ডাকাতির চেষ্টা, অস্ত্রসহ আটক ২

সাভার প্রতিনিধি / ১০১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৩১ মে, ২০২২

আশুলিয়ায় কুরিয়ার সার্ভিসের কর্মী পরিচয়ে দিয়ে দিন দুপুরে একটি বাড়িতে ঢুকে ডাকাতির সময় হাতে-নাতে ২ জনকে আটক করেছে স্থানীয়রা। এসময় তাদের কাছ থেকে বিদেশি পিস্তল ও দেশিয় অস্ত্র পাওয়া যায়। তাদের গণধোলাই দিয়ে পুলিশে সোপার্দ করা হয়। এ ঘটনায় ডাকাতের হামলায় বাড়ির গৃহকর্ত্রী ও ছেলে মেয়েসহ ৩ দুজন আহত হন।

মঙ্গলবার বিকেলে আশুলিয়ার পলাশবাড়ি বটতলা এলাকার মধ্যপ্রাচ্য প্রবাসী মোছলেম শেখের শিরিন ভিলা নামে ৫তলা বাড়ির ৩ তলায় এ ঘটনা ঘটে। স্ত্রী শিরিন আক্তার ও ছেলে-মেয়েসহ ৩ তলায় বসবাস করতেন।

আটককৃতরা হলেন গোপালগঞ্জ কাশিয়ানি থানার মাঙ্গড়া গ্রামের মো. রেজাউল মোল্লার ছেলে সজল মোল্লা (২১)। বর্তমানে জামগড়া বসবাস করছে। অপরজন লক্ষ্মীপুর জেলার হাজীপাড়া গ্রামের মৃত কাশেম মিয়া ছেলে মো. রহমান ওরফে সুমন (৩৭)। বর্তমানে রাজধানীর মোহাম্মদপুরের রায়েরবাজারে বসবাস করে আসছে।

ভুক্তভোগী পরিবার ও পুলিশ জানান, দুইজন লোক কুরিয়ার সার্ভিসের লোক পরিচয়ে দিয়ে বাড়িতে প্রবেশের চেষ্টা করে। চিৎকার দিলে ভেতরে ঢুকে দরজায় বন্ধ করে গৃহকর্ত্রীর শিরিনের মাথায় আঘাত করে। পরে ছেলে ও মেয়েরা এগিয়ে আসলে তাদেরও হামলা করে। পরে স্থানীয়রা এগিয়ে এসে তারা ডিবি পুলিশ পরিচয়ে তারা বের হতে চেষ্টা করে। পরে তাদের আটক করে গণধোলাই দেয়।

খবর পেয়ে পুলিশ তাদের আটক করে। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও দেশিয় অন্ত্র জব্দ করে। এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়া চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ