শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন

আবারো টেস্ট নেতৃত্বে সাকিব!

স্পোর্টস ডেস্ক / ১০৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৩১ মে, ২০২২

শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ শেষ করে সিঙ্গাপুর গিয়েছিলেন সাকিব আল হাসান। সেখান থেকে যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা ছিল বাংলাদেশের এই তারকা ক্রিকেটারের। কিন্তু সেটা না করে সরাসরি দেশেই ফিরেছেন টাইগারদের সাবেক এই দলপতি।

দুই ম্যাচ সিরিজের দ্বিতীয় এবং শেষ টেস্টে বাংলাদেশকে ১০ উইকেটের বড় ব্যবধানে পরাজিত করে শ্রীলঙ্কা। স্বাস্থ্য পরীক্ষার জন্য সেদিন রাতেই সিঙ্গাপুরের বিমানে চড়েন সাকিব। চারদিন পর মঙ্গলবার দুপুরে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন এই অলরাউন্ডার।

বিসিবির লজিস্টিক কর্মকর্তা ওয়াসিম খান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন ।

শুরুতে জানা যায় যে, সিঙ্গাপুর থেকে যুক্তরাষ্ট্র গিয়ে পরিবারের সঙ্গে সময় কাটাবেন সাকিব। এরপর সেখান থেকে সরাসরি ওয়েস্ট ইন্ডিজের বিমান ধরবেন। পূর্ণাঙ্গ সিরিজ খেলতে আগামী মাসের প্রথম সপ্তাহ থেকে তিন ধাপে ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে পাড়ি জমাবে লাল সবুজের দল।

গুঞ্জন আছে, যুক্তরাষ্ট্র না গিয়ে দেশে ফেরার পেছনে অন্য কারণ আছে সাকিবের। টেস্টের নেতৃত্ব নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কর্তাদের সাথে আলোচনায় বসবেন তিনি।

বিভিন্ন সূত্রের দাবি, মোমিনুল হক সৌরভকে সরিয়ে সাকিব আল হাসানকেই টেস্টের অধিনায়ক করতে চাইছে বিসিবি। এই বিষয়ে নাকি সম্মতিও দিয়েছেন বিশ্ব সেরা এই অলরাউন্ডার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ