শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন

স্কুলছাত্রীকে ডেকে নিয়ে গণধর্ষণ, গ্রেফতার ৪

নিজস্ব প্রতিবেদক / ১৭২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২

ঝালকাঠির শহরে এক স্কুলছাত্রীকে বাসা থেকে ডেকে নিয়ে দলবেঁধে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মামলা দায়েরের পরপরই অভিযুক্ত ৩ আসামীসহ মোট চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার দিবাগত রাতে শহরের বাসস্ট্যান্ড এলাকার খান বোডিংয়ে এ ঘটনা ঘটে।

থানা পুলিশ জানায়, শহরের একটি মাধ্যমিক বিদ্যালয়ে ৮ম শ্রেণিতে পড়ুয়া ওই স্কুলছাত্রীর সঙ্গে রনি নামের এক যুবকের প্রেমের সম্পর্ক ছিল। সেই সূত্র ধরে তাদের পূর্ব পরিচিত প্রেমিকের বন্ধু রাব্বি স্কুলছাত্রীর মোবাইল ফোনে কল দিয়ে তার বাসা থেকে ডেকে এনে মোটরসাইকেলে তুলে শহরের বাসস্ট্যান্ড এলাকার খান বোডিংয়ে নিয়ে আসে। সেখানে স্কুলছাত্রীকে রাতভর পালাক্রমে রাব্বি, রনি, নাছির ও খান বোডিংয়ের ম্যানেজার চাঁনমিয়া ধর্ষণ করে।

পরের দিন সোমবার সকাল ১০টায় মেয়েটি তার বাসায় ফিরে মায়ের কাছে ঘটনাটি জানায়। ঘটনা শুনে ছাত্রীর মা কান্নায় ভেঙ্গে পড়ে ও ঝালকাঠি সদর থানায় এসে অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে পুলিশ সোমবার রাতেই বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আসামী রাব্বি, নাছির, খান বোডিংয়ের ম্যানেজার চাঁনমিয়া ও প্রেমিক রনিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

ঝালকাঠি সদর থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, মামলা দায়েরের পর অভিযান চালিয়ে ১২ ঘন্টার মধ্যে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত তিনজনসহ মোট চারজনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার আসামীদের আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে বলেও তিনি জানান। এদিকে ভিকটিমের ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ