শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন

মতলব উত্তরে প্রেমিক যুগলের আত্মহত্যা

সুমন আহম্মেদ, মতলব উত্তর / ১৫৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২২

চাঁদপুরে আত্মহত্যা করেছে দুই প্রেমিক যুগল। শনিবার রাতে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের কাশিমনগর গ্রামে নিলয় (১৬) ও ফাহিমা (১২) নামের দুই প্রেমিক যুগল বিষপানে আত্মহত্যা করে। সম্পর্কে তারা মামাতো ফুফাতো ভাই-বোন।
নিলয় কলস ভাঙ্গা গ্রামের প্রধানীয়া বাড়ির মৃত হান্নান প্রধানের ছেলে এবং ফাহিমা (১২) কাশিমনগর গ্রামের মো মোহনের মেয়ে।

স্থানীয়রা জানিয়েছেন, নিলয়ের বাবা মারা যাওয়ায় মায়ের সঙ্গে সে মামা বাড়িতে থাকতো। পরে তার মায়ের দ্বিতীয় বিয়ে হয়। তবে নিলয় মামা বাড়িতে থেকে যায়। একপর্যায়ে মামাতো বোন ফাহিমার সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। অন্যদিকে ফাহিমার মায়ের সঙ্গে তার বাবার বিচ্ছেদ হয়ে যায়। পরে তার বাবা দ্বিতীয় বিয়ে করে। সৎ মায়ের সংসারে বড় হয় ফাহিমা।

পুলিশ জানিয়েছে, নিলয় ও ফাহিমার মধ্যে মনোমালিন্য হয়। এতে তারা কীটনাশক জাতীয় কিছু খেয়ে ফেলে। পরে তাদেরকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে নেয়ার পথেই ফাহিমা মারা যায়। আর চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে দাউদকান্দিতে নিলয় মারা যায়।

দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোকাররম হোসেন ওপেল বলেন, বিষয়টি আমি জেনেছি এবং স্থানীয় মেম্বারকে খোঁজ-খবর নেয়ার জন্য বলেছি।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ শাহজাহান কামাল জানান, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পরিবারের পক্ষ থেকে বলা হচ্ছে অপমৃত্যু। তবে আমরা ময়নাতদন্তের জন্য মরদেহ পাঠাবো। ময়নাতদন্তের রিপোর্ট আসলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ