শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০৮ অপরাহ্ন

পাবনায় অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক / ১৫৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২২

পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্যকে আটক করেছে পুলিশ। তাদের কাছ থেকে দেশি-বিদেশি অস্ত্র, ডাকতিতে ব্যবহারিত একটি ট্রাক এবং সাঁথিয়ায় ডাকাতি হওয়া ৭টি গরু উদ্ধার করা হয়।  গত রাতে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

রোববার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে পাবনা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান পুলিশ সুপার মহিবুল ইসলাম খান।

গ্রেপ্তারকৃতরা হলেন, পাবনার ফরিদপুর উপজেলার নেচরাপাড়া গ্রামের রোকন মোল্লা (২৮), বিলচান্দক গ্রামের আল আমিন (২০), চাটমোহর উপজেলার দোলং গ্রামের সিহাব উদ্দিন (২৬), সিরাজগঞ্জ সদর উপজেলার কুড়িপাড়া গ্রামের ফরিদুল ইসলাম (৩৭), কোরবান আলী (৪৮) ও একডালা গ্রামের কামরুল ইসলাম (২৮)।

এদের মধ্যে রোকনের বিরুদ্ধে অস্ত্র, ডাকাতি, চুরিসহ ১৯টি মামলা, সিহাবের বিরুদ্ধে ৩টি চুরি ও ডাকাতি মামলা এবং আল আমিনের বিরুদ্ধে ২টি অস্ত্র ও ডাকাতি মামলা রয়েছে।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বলেন, গত ২০ ফেব্রুয়ারি সাঁথিয়া উপজেলার নাগডেমরা ভিটাপাড়া এলাকার মোতালেব হোসেন নিজের জমির বাথানে ১০টি গরু বেঁধে রেখে রাতে ঘুমিয়ে পড়েন। মধ্যরাতের পর একদল ডাকাত অস্ত্রের মুখে মোতালেবসহ তিনজনকে ভয়-ভীতি দেখিয়ে হাত-মুখ বেঁধে ১০টি গরু ও ২টি মোবাইল ফোন ডাকাতি করে পালিয়ে যায়।

এ ঘটনায় গত শনিবার (২৬ ফেব্রুয়ারি) সাঁথিয়া থানায় একটি ডাকাতি মামলা দায়ের করেন ভুক্তভোগী খামারী মোতালেব। মামলার পর দিবাগত মধ্যরাতে অভিযান চালিয়ে সিরাজগঞ্জের বিভিন্ন স্থান থেকে ৬ ডাকাতকে গ্রেফতার ও ডাকাতি হওয়া ৭টি গরু উদ্ধার করে পুলিশ। এ সময় জব্দ করা হয় এক রাউন্ড গুলিসহ একটি বিদেশি রিভলবার, ডাকাতি কাজে ব্যবহৃত একটি বড় ট্রাক, একটি চোরাই মোটরসাইকেল, তিনটি দেশিয় অস্ত্র, ডাকাতির কাজে ব্যবহৃত দশটি মোবাইল ফোন ও নগদ ২০ হাজার টাকা। রোববার দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ