শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন

বেনাপোলে ১০ হাজার ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

মো: আরিফুল ইসলাম / ১২৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২২

যশোরের বেনাপোল বাজার থেকে ১০ হাজার ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আলাউদ্দিন বাবু (৪২) আটক করেছে র‌্যাব-৬ এর সদস্যরা। আলাউদ্দিন বাবু বেনাপোল পোর্ট থানার কাগমারী গ্রামের কুদ্দুস মল্লিকের ছেলে।

যশোর র‌্যাব-৬ এর কোম্পানী কমান্ডার নাজিউর রহমান জানান, গোপন সংবাদের মাধ্যমে জানা যায়, বেনাপোল কাগমারী গ্রামের আলাউদ্দিন বাবু নামে এক মাদক ব্যবসায়ী বিপুল পরিমান ইয়াবা নিয়ে বেনাপোল বাজারে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে বেনাপোল বাজারের সুন্দরবন কুরিয়ার সার্ভিসের সামনে থেকে বাইসাইকেলে ঝুলানো একটি ব্যাগসহ তাকে আটক করা হয়। পরে তার ব্যাগ তল্লাশি করে ব্যাগের ভেতর থেকে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আলাউদ্দিন বাবুকে যশোর র‌্যাব হেড কোয়ার্টারে নেয়া হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে মাদক আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হবে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ