শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন

নোয়াখালীতে পাওয়ার টিলার চাপায় গৃহবধূ নিহত

নোয়াখালী প্রতিনিধি / ২০১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২২

নোয়াখালীর সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নে মাটিবাহী পাওয়ারটিলার চাপায় বিবি খদিজা (৩৮) নামের এক গৃহবধূ নিহত হয়েছে। ঘটনার পর স্থানীয় লোকজন গাড়িটি আটক করতে পারলেও পালিয়ে গেছে চালক।

শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে উত্তর ওয়াপদা খলিল কোম্পানীর ইটবাটার সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত বিবি খদিজা ধর্মপুর ইউনিয়নের পূর্ব শুল্লকিয়া গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেলে বাড়ি থেকে পায়ে হেঁটে স্থানীয় বাজারে যাচ্ছিলেন বিবি খদিজা। বিকেল সাড়ে ৪টার দিকে খলিল কোম্পানীর ইটবাটার সামনে পৌঁছলে লক্ষীপুরের রামগতি থেকে ছেড়ে আসা একটি মাটিবাহী পাওয়ারটিলার তাঁকে পিছন থেকে চাপা দেয়। এতে সড়কের পাশে ছিটকে পড়ে ঘটনাস্থলে নিহত হন খদিজা। পরে স্থানীয় লোকজন এগিয়ে আসলে গাড়ি রেখে পালিয়ে যায় চালক। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ