শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন

শ্রীরামপুর আলিম মাদ্রাসায় যথাযোগ্য মর্যাদায় মাতৃভাষা দিবস পালিত

আফাজ উদ্দিন মানিক, কচুয়া / ২০৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী, ২০২২

যথাযোগ্য মর্যাদায় চাঁদপুরের কচুয়া উপজেলার শ্রীরামপুর  মোহাম্মদীয়া ইসলামিয়া আলিম মাদ্রাসায় ৭২ তম আন্তর্জাতিক মাতৃভাষা দিবস  স্বল্প পরিসরে  উদযাপন করা হয়েছে। সোমবার (২১ ফ্রেব্রুয়ারী)অনুষ্ঠানের শুরুতে জাতীয় সঙ্গীতের মাধ্যমে পতাকা উত্তোলন,শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চ্যানেল এস টেলিভিশন ও একাত্তরের দর্পণ পোর্টালের কচুয়া উপজেলা প্রতিনিধি, শ্রীরামপুর মোহাম্মদীয়া আলিম মাদ্রাসা গভর্ণিং বডির সাবেক বিদ্যুৎসাহী সদস্য এবং কচুয়া প্রেস ক্লাবের সহ সভাপতি  আফাজ উদ্দিন মানিক, মাদ্রাসার অধ্যক্ষ মুফতি নুরুল আলম মজুমদার সহ আরো অনেকে।

এ ছাড়া উপস্থিত ছিলেন কড়ইয়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোঃ সিরাজুল ইসলাম ভূঁইয়া, বিশিষ্ট রাজনীতিবিদ মোঃ জাহাঙ্গীর আলম মিয়া, ওয়ার্ড আওয়ামীলীগ সিনিয়র সভাপতি গাজী মোঃ আমিন প্রমূখ।
উক্ত অনুষ্ঠানে বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ,শিক্ষক মন্ডলী এবং ছাত্র- ছাত্রী উপস্থিত ছিলেন। শহীদদের রুহের মাগফেরাত কামনা করে মুনাজাত পরিচালনা করেন মাদ্রাসার শিক্ষক মাওলানা মোস্তফা আনোয়ারী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ