শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন

টি-টোয়েন্টি দল ঘোষণা, ডাক পেলেন মুনিম

স্পোর্টস ডেস্ক / ১৯৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী, ২০২২

সফররত আফগানিস্তানের বিপক্ষে দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য বাংলাদেশের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ঘোষিত স্কোয়াডে নতুন মুখ দুই জন। এছাড়া দলে ফিরেছেন মুশফিকুর রহিম। 

সদ্য সমাপ্ত বিপিএলের অষ্টম আসরে ব্যাট হাতে দারুণ ছন্দে থাকার পুরস্কার পেলেন মুনিম শাহরিয়ার ও ইয়াসির আলী চৌধুরী। ইয়াসির ইতিপূর্বে তিনটি টেস্ট খেললেও এবারই প্রথম জাতীয় দলে ডাক পেলেন মুনিম। ইয়াসির পাকিস্তানের বিপক্ষে সর্বশেষ সিরিজের স্কোয়াডে ছিলেন। তবে কখনও টি-টোয়েন্টি খেলা হয়নি তারও।

এদিকে, ঘোষিত এই দলে জায়গা হয়নি উইকেটরক্ষক ব্যাটার নুরুল হাসান সোহানের। বিপিএলে রান খরায় ভুগেছেন এই হার্ডহিটার তারকা। তার জায়গায় দলে ফিরেছেন মি. ডিপেন্ডেবল খ্যাত মুশফিকুর রহিম।

এছাড়া সর্বশেষ সিরিজের দলে ছিলেন কিন্তু এবারের ১৪ সদস্যের দলে জায়গা হয়নি এমন ক্রিকেটার হলেন- সাইফ হাসান, নাজমুল হোসাইন শান্ত, আমিনুল ইসলাম বিপ্লব, শামীম হোসাইন পাটোয়ারি ও আকবর আলী।

এছাড়া পাকিস্তানের বিপক্ষে তৃতীয় ম্যাচের স্কোয়াডে ডাক পাওয়া পারভেজ হোসাইন ইমন ও কামরুল ইসলাম রাব্বিও জায়গা পাননি এবারের দলে। তবে যথারীতি অধিনায়ক হিসেবে আছেন মাহমুদউল্লাহ রিয়াদ।

আগামী ২৩ ফেব্রুয়ারি থেকে চট্টগ্রামে শুরু হতে যাওয়া ওয়ানডে সিরিজ শেষে দুই দল পাড়ি জমাবে ঢাকায়। ‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে সিরিজের দুটি টি-টোয়েন্টি ম্যাচ। আগামী ৩ ও ৫ মার্চ দুটি ম্যাচই অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় দুপুর ৩টায়।

একনজরে বাংলাদেশের টি-টোয়েন্টি স্কোয়াড
লিটন কুমার দাস, মুনিম শাহরিয়ার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসাইন ধ্রুব, শেখ মাহেদী হাসান, ইয়াসির আলী চৌধুরী, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ, শহিদুল ইসলাম ও নাঈম শেখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ