শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন

নারায়ণগঞ্জে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নারী-শিশুসহ দগ্ধ ১০

নারায়ণগঞ্জ ব্যুরো / ১৪৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২২

নারায়ণগঞ্জের ফতুল্লায় পাগলার আলীগঞ্জ এলাকায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নারী শিশুসহ ১০ জন দ্বগ্ধ। তাদের মধ্যে ৬ জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। 

রোববার দুপুর দ্বগ্ধ তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়। এর আগে আলীগঞ্জ এলাকায় আবদুল বাতেনের টিনশেটের বাড়িতে ওই বিস্ফোরণের ঘটনা ঘটে। দগ্ধরা হলেন, মো. আলম (৪০) জজ মিয়া (৫০), সাথী আক্তার (২০), আসমা বেগম (৪০), হাসিনা বেগম (৩৮) ও ৬ বছরের শিশু হাফসা আক্তার।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরির্দশক বাচ্চু মিয়া জানান, তাদেররকে চিকিৎসা দেয়া হচ্ছে।

ফায়ার সার্ভিসের বিসিক স্টেশনের সিনিয়র স্শেন অফিসার মোহাম্মদ আলম হোসেন জানান, টিনশেটের ঘরের সামনে গাড়ির সিলিন্ডার রেখে সেটি ঠিক আছে কি না তা যাচাই করছিল কয়েকজন। ওই সময় সেখাননে একজন জলন্ত সিগারেট ফেলে দেয়। এতে ওই গ্যাস সিলিন্ডারের বিস্ফোরণ ঘটে। সেখানে থাকা টিনশেটের ঘরে আগুন ধরে যায়। এতে ১০ জন দ্বগ্ধ হয়। তাদের মধ্যে ৮ জনকে ঢাকায় পাঠানো হয়েছে। অন্যরা স্থানীয় হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

ফতুল্লা থানার উপ-পরির্দশক নজরুল ইসলাম জানান, ওই এলাকায় আবদুল বাতেনের বাড়ির সামনে ড্রাইভার বাতেন মিয়া গ্যাস সিলিন্ডার অপসারণ করার সময় অপর চালক আলম মিয়া সিগারেট জালায়। পরে সেই সিগারেট ফেলে দিলে সেখান থেকে আগুন জ্বলে যায়। এতে জজ মিয়াসহ তার স্ত্রী, বাতেনের স্ত্রী ও মেয়ে ও ড্রাইভার আলমসহ আরও কয়েকজন দগ্ধ হয়। এ ঘটনায় অভিযোগ পেলে মামলা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ