শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন

কওমি শিক্ষার্থীদের টিকাদান শুরু কাল

নিজস্ব প্রতিবেদক / ১৬৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২২

বাংলাদেশের কওমি মাদ্রাসাগুলোয় টিকাদান কর্মসূচি আগামীকাল রবিবার থেকে শুরু করতে যাচ্ছে স্বাস্থ্য অধিদফতর। আজ শনিবার সাংবাদিকদের এ তথ্য জানান স্বাস্থ্য অধিদফতরের টিকা কমিটির সদস্য সচিব শামসুল হক।

তিনি বলেন, ‌‘কওমি মাদ্রাসার শিক্ষার্থীদের শিক্ষার আওতায় আনতে রবিবার সকাল ৯টায় মিরপুর আরজাবাদ মাদ্রাসায় টিকা কার্যক্রম উদ্বোধন করা হবে। এটা শুধু ঢাকা নয়, সারাদেশের সকল কওমি মাদ্রাসায় টিকা দেওয়া হবে। আস্তে আস্তে এটার প্রসার বাড়ানো হবে।’
তিনি জানান, যেভাবে স্কুলশিক্ষার্থীদের টিকা কার্যক্রম পরিচালনা করা হয়েছে, ঠিক সেভাবেই ১২ থেকে ১৮ বছরের কওমি শিক্ষার্থীদের টিকা দেওয়া হবে।

এর আগে সারাদেশে ঢাকা, সিলেট, চট্টগ্রাম, বরিশাল, খুলনা, রাজশাহী ৬ বিভাগে ১৭৪টি মাদ্রাসাকে প্রাথমিকভাবে টিকা সেন্টার হিসাবে নির্বাচন করা হয়। সম্প্রতি এই উদ্যোগের কথা জানান কওমি মাদ্রাসাগুলোর সর্বোচ্চ শিক্ষা অথরিটি আল হাইয়াতুল উলইয়া।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ