শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন

ডাকাতিয়া নদীতে ট্রলার-বাল্কহেড সংঘর্ষ, নিহত ৫

সজীব চন্দ্র দেবনাথ, চাঁদপুর / ১৮৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৩১ জানুয়ারী, ২০২২

চাঁদপুরে ডাকাতিয়া নদীতে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় মাটিবাহী ট্রলারের পাঁচ শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (৩১ জানুয়ারি) সকালে সদর উপজেলার বাগাদী ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের মুন্সি বাড়ি ডাকাতিয়া নদীতে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-মোবারক হোসেন, মো. আজমল, নুরুল ইসলাম, আল আমিন ও নাজির। তাদের বাড়ি কুমিল্লার মুরাদনগর ও তিতাস এলাকায়।

স্থানীয় আলমগীর মুন্সি ও মারুফ পাটোয়ারী বলেন, সকালে ঘন কুয়াশা ছিল। যার কারণে নদীতে কিছু দেখা যাচ্ছিল না। মাটিবাহী ট্রলারটি মৈশাদীর দিকে যাচ্ছিল। ট্রলারের ১১ জন শ্রমিক সবাই ভেতরে ছিলেন। ওই সময় বালুবাহী বাল্কহেড দ্রুতগতিতে এসে ট্রলারে ধাক্কা দেয়। এতে ছয়জন শ্রমিক সাঁতরে নদী তীরে ওঠে। বাকি পাঁচজন পানিতে তলিয়ে যায়। একজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

চাঁদপুর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুজাহিদুল ইসলাম বলেন, সকাল সাড়ে ৭টায় রামপুর চর থেকে মাটিবোঝাই একটি ট্রলার বাগাদী হয়ে মৈশাদী এলাকায় যাচ্ছিল। পথিমধ্যে বাগাদী মমিনপুর ডাকাতিয়া নদী অতিক্রমকালে বিপরীত থেকে আসা বালুবাহী বাল্কহেডের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ওই সময় ট্রলারটি ডুবে যায়। এতে ট্রলারে থাকা ৫ জন নিহত হয়। এদের মধ্যে একজন হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।

চাঁদপুর নৌপুলিশ সুপার মো. কামরুজ্জামান বলেন, আমরা বালুবাহী বাল্কহেড আটক করেছি। বাল্কহেডের সুকানিসহ চারজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হবে। এছাড়া তদন্তের জন্য ৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ