শিরোনাম
শাহরাস্তি প্রেসক্লাবের দলিল হস্তান্তর ও দাতা সদস্যের সম্মাননা  সামিট পাওয়ারের আয় ৯২৭ কোটি টাকা কমেছে কোহলির অন্যরকম সেঞ্চুরি সাড়ে ১৭ কোটি ডলার দিতে হবে ট্রাম্পকে ১০ দিনের মধ্যে স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রদ্ধা স্বাধীনতা ও জাতীয় দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা প্রধানমন্ত্রীর বীর শহিদদের প্রতি রাষ্ট্রপতি,ভুটানের রাজা ও প্রধানমন্ত্রীর বিনম্র শ্রদ্ধা এক্স বন্ধ রাখা শাসনব্যবস্থার বিপজ্জনক মডেল স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে একসঙ্গে কাজ করবে ব্রিটেন: পলক গাজায় হত্যাকাণ্ড বন্ধে কোনো পদক্ষেপ না নেয়া দুঃখজনক: প্রধানমন্ত্রী মুন্সীগঞ্জে কারখানায় ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ১০ ইউনিট টঙ্গিতে ভিওআইপি সরঞ্জাম ও ১১ হাজার সিমসহ গ্রেপ্তার ২ শতাধিক দোকান পুড়িয়ে নিভল রূপগঞ্জের আগুন রাতে ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা অবশেষে জয় পেলো ব্রাজিল
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:২১ অপরাহ্ন

আইভী আর নৌকা একই : আইভী

নারায়ণগঞ্জ ব্যুরো / ১২২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আপনাদের জানা দরকার স্থানীয় সরকারের অধীনে যানজটের কিছু নাই। যানজটের জন্য এসপি সাহেব আছে ট্রাফিক ডিপার্টমেন্ট আছে। আমি জানি না আপনারা কেন জেনেশুনে এই প্রশ্নটা করেন। তবে এসপি আমাদের কাছে যে ধরনের সহযোগিতা চায় আমরা সে ধরনের সহযোগিতা দিতে প্রস্তুত। আমাদের একটা ট্রান্সপোর্ট মাস্টার প্ল্যান হচ্ছে। তারা বলে দিবে কী ধরনের যানবাহন এ শহরে থাকলে যানজট কমবে। এমআইআরটি লাইন আসছে, এটা আসলে যানজট নিরসন হবে। সারা দেশেই যানজটের সমস্যা।

শুক্রবার সকাল ১১টায় শহরের ১৩ নং ওয়ার্ডে গণসংযোগ চলাকালে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।
এ সময় আইভী বলেন, আমি যদি নির্বাচিত হয়ে আসি তাহলে সবচেয়ে বেশি গুরুত্ব দিব খেলার মাঠ ও পার্কের জন্য। যেহেতু মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি শিশুদের জন্য পর্যাপ্ত খেলার মাঠের ব্যবস্থা করে দেয়া-প্রয়োজনে জায়গা একোয়ার করে মাঠ করা এবং খালগুলো খনন করা। প্রথমবার মানুষের চাহিদা ছিল শুধু রাস্তা আর ড্রেন। কিন্তু এখন মানুষের মাঝে ডিমান্ড আসছে আমাদের স্কুল নাই কবরস্থান নাই। এগুলো এবার আমি হিসাব রাখছি। পরবর্তীতে এগুলোর কাজ করবো।

তিনি আরও বলেন, নির্বাচন আসলে এমন হয়। কেউ অভিযোগ তুলবে একটু টান টান অবস্থা থাকবে। কিন্তু দিন শেষে দেখা গেছে সব নির্বাচনই নারায়ণগঞ্জে সুষ্ঠু হয়েছে সুন্দর হয়েছে। এখানে কোনো ধরনের সহিংসতার পর্যায়ে যায়নি। আমি আশা করি এবারও আমরা সহিংসতা পরিহার করে উৎসবমুখর পরিবেশে নির্বাচন করব। আমার কোনো অভিযোগ নেই। উনি প্রচার চালাচ্ছে আমিও চালাচ্ছি। এই দুইদিন পরে দেখবেন সবাই ব্যস্ত হয়ে গেছে প্রচার প্রচারণায়। তখন কেউ কারও বিরুদ্ধে অভিযোগ দেয়ার সময় পাবে না।

আইভী বলেন, আপনারা দেখছেন মানুষ সব জায়গায় গেলেই সাড়া দেয়। এই এলাকাটা (জামতলা) অভিজাতদের এলাকা। শীতের দিন সকলে ঘুমাচ্ছে। তারপরেও অনেক মানুষ বেরিয়ে এসেছে। এলাকার সকল মুরুব্বীরা এখানে আছেন এটা আমার জন্য অনেক সৌভাগ্যের। আমি আশা করি তারা নৌকায় ভোট দিবে। নৌকায় ভোট দিলেই আইভীকে দেয়া হল। আইভী আর নৌকা একই।

তিনি বলেন, আমি আমার আগের কাজ গুলোই সম্পন্ন করব। আপনারা জানেন ওয়াসা আগে ঢাকা থেকে পানি সরবরাহ করত। এখন সিটি করপোরেশনের অধীনে চলে এসেছে। আমি চেষ্টা করব যেন সুপেয় পানিটা জনগণকে পৌঁছে দিতে পারি। আমাদের পাইপ অনেক পুরানো সকল পাইপ পরিবর্তন করব। পাশাপাশি খাল খনন-পুকুর করা মাঠ করা এ কাজ গুলো করতে চাচ্ছি বেশি।

এ সময় বছর ধরে শামীম ওসমানের বিরুদ্ধাচারণ করলেও এখন তাকে বড় ভাই বলে নানা কথা বলা সম্পর্কে জানতে চাইলে তিনি ক্ষুব্ধ হয়ে বলেন, নির্বাচন করছি তৈমূর আলম খন্দকার সাহেবের সাথে আরও সাতজন প্রার্থীর সাথে। সুতরাং আপনাদের প্রশ্ন এখানেই থাকুক। আমি এর বাইরে কোনো কথা বলতে চাই না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ