শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন

মায়া চৌধুরী প্রেসিডিয়াম সদস্য মনোনিত হওয়ায় জেলা স্বেচ্ছাসেবক লীগের অভিনন্দন

চাঁদপুর প্রতিনিধি / ১৮৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১

মহান মুক্তিযুদ্ধের বীর সেনানী বাংলাদেশের গর্ব চাঁদপুরের কৃতি সন্তান মোফাজ্জল হোসেন চৌধুরী  মায়া (বীরবিক্রম)  প্রেসিডিয়াম সদস্য   মনোনিত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন চাঁদপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।


১৮ নভেম্বর  এক অভিনন্দন বার্তায় চাঁদপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এড, হেলাল হোসেন ও সাধারণ সম্পাদক ফেরদৌস মোর্শেদ জুয়েল বলেন,আওয়ামী লীগের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম সভাপতিমণ্ডলীর (প্রেসিডিয়াম) সদস্য হিসেবে যুক্ত হয়েছেন চাঁদপুরের কৃতি সন্তান মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া) বীর বিক্রম। তিনি দলের কেন্দ্রীয় কমিটির সদস্য ও অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক। চাঁদপুর-২ (মতলব উত্তর-দক্ষিণ) আসনের কয়েক দফা নির্বাচিত সংসদ সদস্য তিনি।


এছাড়া আওয়ামী লীগ সরকারে একাধিকবার মন্ত্রী-প্রতিমন্ত্রী ছিলেন মায়া চৌধুরী।শুক্রবার (১৯ নভেম্বর) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভায় দলটির সভাপতি শেখ হাসিনা দলের তিন নেতাকে সভাপতিমণ্ডলীর সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করেন। অপর দু’জন হলেন সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র খায়রুজ্জামান লিটন।

আওয়ামী লীগের গঠনতন্ত্র অনুযায়ী, দলটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৯জনের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম সভাপতিমন্ডলী। ২০১৯ সালের জাতীয় সম্মেলনের পর ঘোষিত কমিটিতে সভাপতিমণ্ডলীর সদস্য হিসেবে দায়িত্ব পেয়েছিলেন ।


এদিকে মায়া চৌধুরী দলের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম তথা প্রেসিডিয়াম সদস্য হওয়ায় চাঁদপুর জেলায় দলীয় নেতা কর্মীদের মধ্যে আনন্দের বন্যা বইছে। নেতৃবৃন্দ মনে করেন, এর মাধ্যমে একজন যোগ্য ও ত্যাগী নেতার যথাযথ মূল্যায়ন হলো। এই গুরুদায়িত্ব প্রদান করায় দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন চাঁদপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের তৃণমূলের নেতা সমর্থকবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ