শিরোনাম
শাহরাস্তি প্রেসক্লাবের দলিল হস্তান্তর ও দাতা সদস্যের সম্মাননা  সামিট পাওয়ারের আয় ৯২৭ কোটি টাকা কমেছে কোহলির অন্যরকম সেঞ্চুরি সাড়ে ১৭ কোটি ডলার দিতে হবে ট্রাম্পকে ১০ দিনের মধ্যে স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রদ্ধা স্বাধীনতা ও জাতীয় দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা প্রধানমন্ত্রীর বীর শহিদদের প্রতি রাষ্ট্রপতি,ভুটানের রাজা ও প্রধানমন্ত্রীর বিনম্র শ্রদ্ধা এক্স বন্ধ রাখা শাসনব্যবস্থার বিপজ্জনক মডেল স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে একসঙ্গে কাজ করবে ব্রিটেন: পলক গাজায় হত্যাকাণ্ড বন্ধে কোনো পদক্ষেপ না নেয়া দুঃখজনক: প্রধানমন্ত্রী মুন্সীগঞ্জে কারখানায় ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ১০ ইউনিট টঙ্গিতে ভিওআইপি সরঞ্জাম ও ১১ হাজার সিমসহ গ্রেপ্তার ২ শতাধিক দোকান পুড়িয়ে নিভল রূপগঞ্জের আগুন রাতে ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা অবশেষে জয় পেলো ব্রাজিল
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন

আশকোনায় রেস্টুরেন্টে এসি বিস্ফোরণ, দগ্ধ ২

মো: সাইফুল ইসলাম / ৩৪৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১

রাজধানীর বিমানবন্দর থানাধীন আশকোনা হজ ক্যাম্প এলাকায় ব্লু-বার্ড থাই রেস্টুরেন্টে এসি বিস্ফোরণের ঘটনা ঘটেছে। বিস্ফোরণে আশপাশের বাসাবাড়ি ও দোকানের কাচ ভেঙে যায়। এতে দুজন দগ্ধ হয়েছেন।

তারা হলেন- আব্দুল কাইয়ুম (২০) ও মো. ফয়সাল হোসেন (১৭)। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

রোববার (৩১ অক্টোবর) সকাল ১০টার দিকে এ বিস্ফোরণের ঘটনা ঘটে।

দক্ষিণখান থানার ওসি মামুনুর রহমান জানান, সকালে আশকোনার ব্লু বার্ড চাইনিজ রেস্টুরেন্টে বিস্ফোরণ হয়। এসময় রেস্টুরেন্টের কাঁচ ভেঙে বাইরে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে আসেন। তবে তারা আসার আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে এনেছেন। বিস্ফোরণে পাশের একটি ভবনের দেয়াল ধসে গেছে।

ফায়ার সার্ভিস সদর দফতরের ডিউটি অফিসার লিমা খানম সাংবাদিকদের বলেন, বিস্ফোরণের খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ করছে। দুজন আহত হওয়ার খবর পেয়েছি। এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

হাসপাতলের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন জানান, আশকোনায় দগ্ধ দুজন হাসপাতালে ভর্তি হয়েছেন। তাদের মধ্যে ফয়সালের ২৮ শতাংশ ও কাইয়ুমের শরীরের ৯৬ শতাংশ দগ্ধ হয়েছে। কাইয়ুমের অবস্থা আশঙ্কাজনক। দুজনকেই নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ