শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৬ অপরাহ্ন

সবসময় সঠিক ছিলাম, আছি এবং থাকবো: শাকিব

বিনোদন ডেস্ক / ২২৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১

“কাজের ক্ষেত্রে আমি সবসময় সঠিক পথে ছিলাম, এখনও আছি ভবিষ্যতেও থাকবো। অনেকেই আমাকে ভুল বুঝেছিলেন, এখন তারা নিজেদের ভুল বুঝতে পেরে অনুশোচনায় ভুগছেন। কিন্তু আমি আমার অবস্থানে অনড় থেকে কাজ করে যাচ্ছি। ভালো কাজের চেষ্টায় আমার মধ্যে কোনো কমতি নেই। মহামারীর মধ্যেও ঝুঁকি নিয়েও ভালো সিনেমা করার চেষ্টা করেছি, প্রমাণ ‘নবাব এলএলবি’।”

এ নায়ক বলেন, শিল্পীর গুরুত্বপূর্ণ কাজ হচ্ছে অভিনয় করা। আমি শুরু থেকে এ কাজটি সবসময় মনোযোগ দিয়েছি করে এসেছি। আমার চাওয়া, অন্যরাও সিনেমার দিকে মনোযোগী হোক।

চলচ্চিত্র সংশ্লিষ্টরা মনে করেন, প্রযোজকদের কাছে নির্ভরতার আরেক নাম শাকিব। ইন্ডাস্ট্রি ভালো মন্দ নির্ভর করে শাকিব খানের উপর। এ কারণে তাকে ব্যস্ত থাকতে হয় বছরজুড়ে। যেমনটা ছিলেন মহামাহীর মধ্যেও।

করুণ এই সময়ে বসে না থেকে তিনি শুটিংয়ে নেমেছেন শতাধিক টেকনিশিয়ানের মুখের দিকে তাকিয়ে। এ বিষয়ে শাকিব খান বলেন, আমি শুটিং না করলে তাদের সমস্যা হতো। চলচ্চিত্রের অনেক মানুষ বেকার বসে থাকতেন। তাদের তো পরিবার পরিজন আছে। আমি কাজের মাধ্যমে তাদের কিছুটা উপকার করার চেষ্টা করেছি। তাই করোনার মধ্যে ঝুঁকি নিয়ে কাজ করেছি।

তিনি বলেন, কলাকুশলীরা ২-৩ হাজার টাকা সাহায্যের চেয়ে কাজ করে এবং সম্মান নিয়ে বাঁচতে চান। তাই এই করোনার মধ্যেও আমি ‘নবাব এলএলবি’, ‘অন্তরাত্মা’, ‘লিডার, আমিই বাংলাদেশ’ এর শুটিং করেছি এবং এখন ‘গলুই’ এর শুটিং করছি।

বৃহস্পতিবার থেকে শাকিব খান তার নতুন সিনেমা ‘গলুই’র শুটিং শুরু করেছেন। এস এ হক অলিকের পরিচালনায় এ সিনেমার শুটিং চলছে জামালপুরে। সিনেমাতে শাকিব খানের নায়িকা হয়েছেন পূজা চেরী। প্রযোজনা করছেন খোরশেদ আলম খসরু।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ