শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩০ অপরাহ্ন

ক্যারিবিয়ান লিগে খেলার অনুমতি পাবেন না সাকিব!

স্পোর্টস ডেস্ক / ২২৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৩০ মে, ২০২১

সবশেষ শ্রীলংকা সফর থেকে ছুটি নিয়ে ভারতে আইপিএল খেলতে গিয়ে কঠোর সমালোচনার মধ্যে পড়েন সাকিব আল হাসান।

সেই সময় সাকিব ইস্যুতে খুবই কঠিন সিদ্ধান্ত নেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি। তখন বিসিবির পক্ষ থেকে জানানো হয়, যারা ক্রিকেট বোর্ডের কেন্দ্রীয় চুক্তিতে থাকবে তারা চাইলেই ছুটি নিয়ে বিদেশে গিয়ে ফ্র্যাঞ্চাইজি লিগে অংশ নিতে পারবে না।

আইপিএলের তিক্ত অভিজ্ঞতা থেকেই হয়তো ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলার অনুমতি পাবেন না সাকিব।

সিপিএলের এবারের আসরে জ্যামাইকা তালাওয়াসে খেলার সুযোগ পেয়েছেন সাকিব। অতীতেও এই দলের হয়ে সিপিএল শিরোপা জিতেছে সাকিব আল হাসানরা।

আসন্ন সিপিএলের সময়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে হোম সিরিজ খেলার কথা রয়েছে টাইগারদের। এরপর ইংল্যান্ড এবং নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচ। তাই সেই সময়ে সাকিবের সিপিএলে খেলা অনিশ্চিত।

এ ব্যাপারে জাতীয় দলের সাবেক অধিনায়ক ও বিসিরিব পরিচালক আকরাম খান জানিয়েছেন, সাকিব আল হাসানের ব্যাপারে এখনো কোনো চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি।  অস্ট্রেলিয়া, ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের মতো শক্তিশালী দলের বিপক্ষে আমরা আমাদের সেরা দল নিয়েই মাঠে নামতে চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ