শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন

হাইমচরে কিশোরীকে গণধর্ষণে আটক ৩ যুবক

মো: মহসিন মিয়া, হাইমচর (চাঁদপুর) / ২৩৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২২ মে, ২০২১

চাঁদপুরের হাইমচর উপজেলায় সপ্তম শ্রেণির এক কিশোরীকে (১৪) বাগানে নিয়ে গণধর্ষণের অভিযোগে তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২০ মে) সন্ধ্যায় উপজেলার চরভৈরবী ইউনিয়নের দক্ষিণ পাড়া বগুলা গ্রামে এ ঘটনাটি ঘটে।

এ বিষয়ে কিশোরীর মা বাদী হয়ে হাইমচর থানা নারী ও শিশু নির্যাতন আইনে ধর্ষণ মামলা দায়ের করেন। যার মামলা নং ০৮, তারিখ ২১/০৫/২১।

শুক্রবার মধ্যরাতে অভিযুক্তদের হাইমচর উপজেলার দক্ষিণ পাড়া বগুলা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

আটককৃতরা হলেন, মোহাম্মদ রাকিব (১৯), শাহাজালাল (১৯) ও মোহাম্মদ হাসান (১৮) ।

শনিবার (২২ মে) দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেন  হাইমচর থানার ওসি মো. মাহাবুবুর রহমান মোল্লা।

পুলিশ সূত্রে জানা যায়, কিশোরী নিজ বাড়ি রায়পুর উপজেলার ঝাউডুগি এলাকা থেকে অভিযুক্ত হাসানের অটোরিক্সায় চড়ে বৃহস্পতিবার সন্ধ্যায় তার বোনের বাড়ি দক্ষিণ পাড়াবগুলা যাচ্ছিল। ওই সময় বাড়ির কাছাকাছি পৌঁছলে তাকে রাস্তার পাশে একটি সুপারি বাগানে নিয়ে রাত ভর পালাক্রমে ধর্ষণ করে ৩ যুবক।

কিশোরীর মা জানান,আজ সকালে আমার মেয়েকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে মেডিকেল পরীক্ষার জন্য নিয়ে আসা হয়। আমি ন্যায় বিচার দাবি করছি।

হাইমচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুবুর রহমান মোল্লা বলেন, এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে হাইমচর থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন।  মেয়েটি চাঁদপুর সরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। অভিযুক্ত আসামিদের আদালতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ