শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন

আর্চারি বিশ্বকাপের ফাইনালে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক / ১৪৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২০ মে, ২০২১

সুইজারল্যান্ডে লুজানে চলমান বিশ্বকাপ আর্চারি স্টেজ টুতে চমক দেখিয়েছে বাংলাদেশ। রিকার্ভ মিশ্র ইভেন্টে বাংলাদেশকে ফাইনালে নিয়ে গিয়েছেন রোমান সানা ও দিয়া সিদ্দিকী জুটি। ফাইনালে ওঠার লড়াইয়ে কানাডাকে ৫-৩ সেটে হারিয়েছেন বাংলাদেশের এই দুজন। আগামী রোববার সোনার লড়াইয়ে বাংলাদেশের প্রতিপক্ষ নেদারল্যান্ডস।

লুজানে আজ দিনভর চমকের পর চমক উপহার দিয়েছেন রোমান ও দিয়া। র‌্যাঙ্কিংয়ে ১৭ নম্বর দল বাংলাদেশ হারিয়েছে এগিয়ে থাকা দেশগুলোকে। প্রথম রাউন্ডে ৫-৩ সেটে হারিয়েছে ১৬ নম্বর র‍্যাঙ্কিংধারী ইরানকে।

বাংলাদেশ সবচেয়ে বড় চমকটা দেখিয়েছে দ্বিতীয় রাউন্ডে। কোয়ার্টার ফাইনালে ওঠার লড়াইয়ে বাংলাদেশের প্রতিপক্ষ ছিল ১ নম্বর র‍্যাঙ্কিংধারী জার্মানি। কিন্তু বাংলাদেশের সামনে ৫-১ সেটে উড়ে গিয়েছে জার্মানরা। হাড্ডাহাড্ডি লড়াই হয়েছে সেমিফাইনালে ওঠার লড়াইয়ে। এই লড়াইয়ে ৯ নম্বর র‌্যাঙ্কিংয়ে অবস্থান করা স্পেনকে বাংলাদেশ হারিয়েছে ৫-৪ সেটে। আর ফাইনালে ওঠার লড়াইয়ে বাংলাদেশের সামনে সুবিধা করতে পারেনি ১২ নম্বর র‍্যাঙ্কিংধারী কানাডা।

এর আগে গতকাল ব্যক্তিগত রিকার্ভ ইভেন্টে ভালো করতে পারেননি রোমান ও দিয়া। ছেলেদের এককে তৃতীয় রাউন্ডে থামতে হয়েছে রোমানকে। দ্বিতীয় রাউন্ডে হেরেছেন দিয়া। তবে মিশ্র দ্বৈতে এসে চমক উপহার দিলেন তাঁরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ