শিরোনাম
শাহরাস্তি প্রেসক্লাবের দলিল হস্তান্তর ও দাতা সদস্যের সম্মাননা  সামিট পাওয়ারের আয় ৯২৭ কোটি টাকা কমেছে কোহলির অন্যরকম সেঞ্চুরি সাড়ে ১৭ কোটি ডলার দিতে হবে ট্রাম্পকে ১০ দিনের মধ্যে স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রদ্ধা স্বাধীনতা ও জাতীয় দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা প্রধানমন্ত্রীর বীর শহিদদের প্রতি রাষ্ট্রপতি,ভুটানের রাজা ও প্রধানমন্ত্রীর বিনম্র শ্রদ্ধা এক্স বন্ধ রাখা শাসনব্যবস্থার বিপজ্জনক মডেল স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে একসঙ্গে কাজ করবে ব্রিটেন: পলক গাজায় হত্যাকাণ্ড বন্ধে কোনো পদক্ষেপ না নেয়া দুঃখজনক: প্রধানমন্ত্রী মুন্সীগঞ্জে কারখানায় ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ১০ ইউনিট টঙ্গিতে ভিওআইপি সরঞ্জাম ও ১১ হাজার সিমসহ গ্রেপ্তার ২ শতাধিক দোকান পুড়িয়ে নিভল রূপগঞ্জের আগুন রাতে ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা অবশেষে জয় পেলো ব্রাজিল
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:২২ অপরাহ্ন

কোয়ারেন্টাইন কেমন কাটছে মোস্তাফিজের?

স্পোর্টস ডেস্ক / ১৫০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৭ মে, ২০২১

ভারত থেকে আইপিএল খেলে ফেরার পর হোটেল কোয়ারেন্টাইনে আছেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। সঙ্গে আছেন স্ত্রী। ১৪ দিন এভাবেই কাটাতে হবে তাদের। আজ চলছে কোয়ারেন্টাইনের ১২তম দিন। আর দুইদিন পরেই মুক্তি পাবেন। তারপরেও হোটেলবন্দি মোস্তাফিজের শারিরীক কসরত কিন্তু থেমে নেই। সোশ্যাল সাইটে পাওয়া গেল তারই প্রমাণ।

এর আগেও নিজের কোয়ারেন্টিন আপডেট দিয়েছেন মোস্তাফিজ। ‘বন্দি’ অবস্থায় সাক্ষাতকারও দিয়েছেন।

আজ সোমবার বিকেল পৌনে ছয়টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে, কাটার মাস্টারকে শারীরিক কসরত করতে। ক্যাপশনে ছোট করে লেখা ‘কোয়ারেন্টিন ডে ওয়ার্কআউট’। ভিডিওতে দেখা যাচ্ছে, হোটেল রুমে থাকা সোফাসেটের ওপর তিনটি ডাম্বেল রেখে ব্যায়াম করছেন মোস্তাফিজ।

প্রসঙ্গত, করোনায় মাঝপথে স্থগিত হওয়া এবারের আইপিএলে দুর্দান্ত বোলিং করছেন মোস্তাফিজ। রাজস্থান রয়্যালস তাকে সবগুলো ম্যাচই খেলিয়েছে। আইপিএল স্থগিতের পর গত ৬ মে ভাড়া করা বিমানে সাকিব আল হাসান এবং মোস্তাফিজ দম্পতিকে দেশে পাঠায় আইপিএল কর্তৃপক্ষ।

ঢাকা বিমানবন্দর থেকেই সাকিবকে রাজধানীর গুলশানের বিলাসবহুল হোটেল ‘ফোর পয়েন্টস বাই শেরাটন’ আর মোস্তাফিজ দম্পতিকে ‘সোনারগাঁও হোটেলে’ কোয়ারেন্টাইনে পাঠানো হয়। কোয়ারেন্টাইনে থাকা অবস্থায় তারা দুইবার করে করোনা নেগেটিভ হয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ