শিরোনাম
জাতীয় ঈদগাহে প্রধান জামাত সকাল সাড়ে ৭টায় ক্যানসার আক্রান্তের পর প্রথমবার জনসম্মুখে ব্রিটিশ রাজবধূ ক্যাথরিন সেন্টমার্টিনে মিয়ানমারের গোলাগুলি, প্রয়োজনে জবাব দেয়া হবে : কাদের পদ্মা সেতুতে ৫ কোটি টাকা টোল আদায় সবুজ বাংলাদেশ গড়ে তোলার আহ্বান প্রধানমন্ত্রীর ঈদের দিন কেমন থাকবে আবহাওয়া আরাফার দিনের বিশেষ মর্যাদা ও আমল ২০২৩-২৪ অর্থবছরের সম্পূরক বাজেট পাস দিল্লিতে শেখ হাসিনার সঙ্গে সোনিয়া গান্ধীর সাক্ষাৎ বিআরটিসির ঈদ স্পেশাল সার্ভিস শুরু বৃহস্পতিবার সৌদি পৌঁছেছেন ৭৬ হাজার ৩২৫ হজযাত্রী প্রতিষ্ঠাবার্ষিকীতে সব দলকে আমন্ত্রণ জানাবে আওয়ামী লীগ রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ৩ অল্পের জন্য রক্ষা পেলেন ট্রেনের ৩০০ যাত্রী বেনাপোলে দুর্বৃত্তের কোপে গুরুতর আহত রাজস্ব কর্মকর্তা
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন

ফরিদগঞ্জে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে ২ যুবক কারাগারে

ফরিগঞ্জ প্রতিনিধি / ২০৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ মে, ২০২১

চাঁদপুরের ফরিদগঞ্জে ইয়াবা দিয়ে মুদি ও মৎস্য ব্যবসায়ীকে ফাঁসাতে গিয়ে ধর্ষন মামলার আসামি সহ দুই যুবক কারাগারে।

গতকাল ১০ মে মঙ্গলবার উপজেলার পাইকপাড়া ইউনিয়নের কামালপুর এলাকায় বিদেশ প্রেরত মুদি ও মৎস্য ব্যবসায়ীকে ফাঁসাতে গিয়ে ধর্ষন মামলার আসামি আবুল কাশেম(৩০) ও আঃ মমিন (২৫)কে আটক করে কারাগারে পাঠিয়েছে থানা পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানায়, আবুল কাশেম ও আঃ মমিন মোদি ও মৎস্য ব্যবসায়ী জুলফিকার আলীর দোকানে সুকৌশলে ইয়াবা রেখে বিক্রি করে বলে থানার পুলিশকে জানান। পরে পুলিশ ওই মুদি দোকানে গিয়ে তল্লাশি চালিয়ে ওই দোকানের লবনের পেকেটের নিচ থেকে একটি সিগারেটের পেকেটের বিতর থেকে ৫ পিস ইয়াবা উদ্ধার করে, এবং দোকানি জুলফিকার আলী (৪৭) কে থানায় নিয়ে আসে।

ইয়াবা বিক্রির বিষয়ে দোকানদার জুলফিকার আলীকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করলে দোকানি জানান, তিনি আগে কখনো এই ইয়াবা দেখেননি বিক্রির তো দুরে কথা। তখনি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন এ এস আই জামসেদকে তথ্যদাতাদের থানায় হাজির করেতে বলেন এবং সন্ধ্যায় ওই দুই তথ্য দাতাকে থানায় এনে জিজ্ঞাসা করলে তারা ব্যবসায়ীকে ইয়াবা দিয়ে পাশানোর কথা শিকার করেন।

আরো জানা যায়, আবুল কাশেম গত এক মাস পূর্বে একটি ধর্ষন মামলায় জেল থেকে জামিন নিয়ে বের হয়েছে। এ বিষয়ে বিদেশ প্রেরত মুদি ও মৎস্য ব্যবসায়ী জুলফুর আলী আবুল কাশেম ও আঃ মমিনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন।

জুলফুর আলী এসময় এই প্রতিনিধিকে বলেন, ওসি মোহাম্মদ শহীদ হোসন স্যারের সঠিক ভুমিকার জন্য আমার মান-সন্মান রক্ষা হয়েছে। তিনি আমার মুখের কথা শুনে যদি সঠিক তদন্ত না করতেন তা হলে আমি এই সমাজের মানুষের কাছে কি জবাব দিতাম।

ইয়াবা দিয়ে ব্যবসায়ীকে ফাঁসানোর বিষয়ে থানার অফিসার ইনচার্জ মোহম্মদ শহীদ হোসনে জানান, ৯৯৯ ও আমাদের থানা পুলিশের মোবাইল ফোনে ফোন করে ভুল তথ্য দিয়ে ও একজন নিরঅপরাদ লোককে ফাঁসানো অভিযোগে (কাশেম ও মমিন) এই দুজননের বিরুদ্ধে মামদক ও পুলিশকে হয়রানির অপরাদে আদলাতে প্রেরন করা হয়েছে। তিনি আরো বলোন, পুলিশকে ভুল তথ্য দিয়ে নিরঅপরাধ মানুষদের হয়রানি করা দিন শেষ হয়ে গেছে। আমি যতদিন এই থানায় থাকবো ততদিন কোন নিরঅপরাদ মানুষেকে মামলা দিয়ে ক্ষতি হতে দিবনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ