শিরোনাম
শাহরাস্তি প্রেসক্লাবের দলিল হস্তান্তর ও দাতা সদস্যের সম্মাননা  সামিট পাওয়ারের আয় ৯২৭ কোটি টাকা কমেছে কোহলির অন্যরকম সেঞ্চুরি সাড়ে ১৭ কোটি ডলার দিতে হবে ট্রাম্পকে ১০ দিনের মধ্যে স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রদ্ধা স্বাধীনতা ও জাতীয় দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা প্রধানমন্ত্রীর বীর শহিদদের প্রতি রাষ্ট্রপতি,ভুটানের রাজা ও প্রধানমন্ত্রীর বিনম্র শ্রদ্ধা এক্স বন্ধ রাখা শাসনব্যবস্থার বিপজ্জনক মডেল স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে একসঙ্গে কাজ করবে ব্রিটেন: পলক গাজায় হত্যাকাণ্ড বন্ধে কোনো পদক্ষেপ না নেয়া দুঃখজনক: প্রধানমন্ত্রী মুন্সীগঞ্জে কারখানায় ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ১০ ইউনিট টঙ্গিতে ভিওআইপি সরঞ্জাম ও ১১ হাজার সিমসহ গ্রেপ্তার ২ শতাধিক দোকান পুড়িয়ে নিভল রূপগঞ্জের আগুন রাতে ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা অবশেষে জয় পেলো ব্রাজিল
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন

কচুয়ায় ড. সেলিম মাহমুদের ঈদ সামগ্রী বিতরণ

মোঃ নাঈম পাটোয়ারী, কচুয়া (চাঁদপুর) / ২০৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১০ মে, ২০২১

বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ও কচুয়ার কৃতি সন্তান ড. সেলিম মাহমুদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদর প্রসারী চিন্তা ভাবনার ফলেই বিশ্বের শক্তিশালী দেশগুলোর তুলনায় বাংলাদেশে করোনা মহামারী এখনো তেমন ভয়াবহ আকার ধারণ করেনি। করোনার এ দুর্যোগ মুহুর্তে দেশের সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর জন্য প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন।

সোমবার চাঁদপুরের কচুয়ার পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ মাঠে ১২টি ইউনিয়নে ৩ হাজার পরিবারকে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, পৌর মেয়র নাজমুল আলম স্বপন, ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি মাজহারুল ইসলাম শামীম, বাংলাদেশ আওয়ামী লীগ তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য কামরুল ইসলাম রাসেল, কাজী এনামুল হক শামীম, কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ বিল্লাল হোসেন মোল্লা, ইউপি চেয়ারম্যান আহসান হাবীব জুয়েল, জসীম উদ্দিন লিটন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হাবিব মজুমদার, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সালাউদ্দিন সরকার, সমাজসেবক শাহজালাল মিয়া প্রমুখ।

উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম বিতরণ কার্যক্রম পরিচালনা করেন।

ওই দিন দুপুরে ড. সেলিম মাহমুদ তার প্রয়াত বাবা-মায়ের কবর জিয়ারত করেন। অনুষ্ঠান শেষে স্থানীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন। এসময় উপস্থিত ছিলেন, বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ