শিরোনাম
শাহরাস্তি প্রেসক্লাবের দলিল হস্তান্তর ও দাতা সদস্যের সম্মাননা  সামিট পাওয়ারের আয় ৯২৭ কোটি টাকা কমেছে কোহলির অন্যরকম সেঞ্চুরি সাড়ে ১৭ কোটি ডলার দিতে হবে ট্রাম্পকে ১০ দিনের মধ্যে স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রদ্ধা স্বাধীনতা ও জাতীয় দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা প্রধানমন্ত্রীর বীর শহিদদের প্রতি রাষ্ট্রপতি,ভুটানের রাজা ও প্রধানমন্ত্রীর বিনম্র শ্রদ্ধা এক্স বন্ধ রাখা শাসনব্যবস্থার বিপজ্জনক মডেল স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে একসঙ্গে কাজ করবে ব্রিটেন: পলক গাজায় হত্যাকাণ্ড বন্ধে কোনো পদক্ষেপ না নেয়া দুঃখজনক: প্রধানমন্ত্রী মুন্সীগঞ্জে কারখানায় ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ১০ ইউনিট টঙ্গিতে ভিওআইপি সরঞ্জাম ও ১১ হাজার সিমসহ গ্রেপ্তার ২ শতাধিক দোকান পুড়িয়ে নিভল রূপগঞ্জের আগুন রাতে ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা অবশেষে জয় পেলো ব্রাজিল
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন

চাঁদপুরে মার্কেটগুলোতে স্বাস্থ্যবিধি নিশ্চিতে কাজ করছে পুলিশ

সজীব দেবনাথ, চাঁদপুর / ২৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৩ মে, ২০২১

“আসুন নিজে মাস্ক পরি ও অপরকে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করি” এ স্লোগানে কোভিড-১৯ সংক্রমণ রোধে সরকার ঘোষিত বিধিনিষেধ কার্যকর করতে কাজ করছে চাঁদপুর জেলা পুলিশ।

রোববার (২ মে) দুপুরে শহরের হাকিম প্লাজা, রেলওয়ে হর্কাস মার্কেট, মীর শপিং কমপ্লেক্সেসহ কয়েকটি ব্যবসায় প্রতিষ্ঠানে চাঁদপুর জেলা পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম-বার এর নির্দেশক্রমে সামাজিক দূরত্ব বজায় রেখে ক্রেতা-বিক্রেতার মাস্ক নিশ্চিত করার জন্য নির্দেশ প্রদান করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধা সরকার।

স্নিগ্ধা সরকার জানান, মার্কেটগুলোতে ক্রেতাদের তুলনায় বিক্রেতাদেরই বেশীর ভাগ মাস্ক নেই। আমরা দোকানদারদের সামাজিক দূরত্ব বজায় রেখে মাস্ক নিশ্চিত করে ব্যবসা পরিচালনার জন্য নির্দেশ দিয়েছি।

এসময় উপস্থিত ছিলেন, সহকারী পুলিশ সুপার জান্নাতুল ফেরদৌস, চাঁদপুর সদর মডেল থানার ওসি মুহাম্মদ আবদুর রশিদসহ অন্যান্য পুলিশ সদস্যরা ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ