শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন

শাহরাস্তিতে নতুন ৫জন সহ করোনা শনাক্ত বেড়ে ৩৩১

রফিকুল ইসলাম পাটওয়ারী, শাহরাস্তি (চাঁদপুর) / ২৬৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১

চাঁদপুরের শাহরাস্তিতে নতুন করে আরও ৫ জনের করোনা শনাক্ত হয়েছেন।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ নাসির উদ্দিন ৩ জন নতুন আক্রান্তের তথ্য জানিয়েছেন। এ নিয়ে উপজেলায় মোট ৩৩১ জন করোনা আক্রান্ত হয়েছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, বৃহস্পতিবার চাঁদপুরের ভাষাবীর এম এ ওয়াদুদ আরটি-পিসিআর ল্যাব হতে ২৩টি নমুনার ফলাফল আসে। ফলাফলে নতুন করে ৩ জনের রিপোর্ট পজেটিভ ও ২০ জনের নেগেটিভ আসে। এছাড়া জেলার অন্য কোন হাসপাতালে শাহরাস্তির স্থায়ী ঠিকানার নমুনা দেয়া ২ জন আক্রান্তের রিপোর্ট আসে বলে হাসপাতাল সূত্র জানায়। তবে ওই দুজন শাহরাস্তি উপজেলার আক্রান্তের তালিকায় হিসাব ধরা হয়নি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ নাসির উদ্দিন জানান, শাহরাস্তি উপজেলায় এ পর্যন্ত ১ হাজার ৮ শ’ ১৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এতে ৩৩১ জনের করোনা পজেটিভ ও ১ হাজার ৪ শ’ ৮২ জনের নেগেটিভ এসেছে। আক্রান্তদের মধ্যে ৯ জন মারা গেছেন। সুস্থ্য হয়েছেন ২৭৬ জন। হোম আইসোলেশনে রয়েছেন ৪৬ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ