শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:১৫ অপরাহ্ন

চাঁদপুরে সরকারি নির্দেশনা না মানায় ২৫ মামলায় অর্থদণ্ড

সজিব দেবনাথ, চাঁদপুর / ২৮২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১

চাঁদপুরে করোনার সংক্রমণ রোধে সরাকার ঘোষিত নির্দেশনা বাস্তবায়ন ও সামাজিক দূরত্ব বজায় রাখা নিশ্চিত করার লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসন।

শুক্রবার (৩০ এপ্রিল) প্রতিদিনের ন্যায় জেলার সকল উপজেলায় নির্বাহী কর্মকর্তা, এসি (ল্যান্ড) ও নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেন। এতে সর্বমোট ৩টি মোবাইল কোর্টে ২৫ মামলায় বিভিন্ন জনকে ৭হাজার ৮শ’টাকা জরিমানা আদায় করা হয়েছে।

জেলা প্রশাসক কার্যালয় সূত্রে, করোনা ভাইরাস (কোভিড-১৯) রোধকল্পে সামাজিক দূরত্ব বজায় রাখা নিশ্চিত করার লক্ষ্যে অযথা বাসা থেকে বের হওয়া, গণজমায়েত করা, নিরাপদ দূরত্ব বজায় না রাখার অপরাধে ২৫টি একাধিক ব্যক্তিকে জরিমানা করা হয়। এছাড়াও দ্রব্যমূল্য সহনীয় রাখতে বাজার মনিটরিং করা হয়।

অভিযানে নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ মেহেদী হাসান মানিক ৫ মামলায় ৮০০ এবং সড়ক পরিবহন আইন,২০১৮ এ ৩ মামলায় ১৫০০ এবং ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এ ১ মামলায় ২০০০ জরিমানা করেন।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ কাজী মেশকাতুল ইসলাম ১ মামলায় ১০০, ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এ ২ মামলায় ৭০০ এবং সড়ক পরিবহন আইন, ২০১৮ এ ৫ মামলায় ১১০০ টাকা জরিমানা করা হয়। নির্বাহী ম্যাজিষ্ট্রেট দেওয়ানী কর ৮ মামলায় ১৬০০ টাকা জরিমানা করেন। করোনা ভাইরাস ( কোভিড-১৯) সংক্রমণরোধের লক্ষ্যে অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ