শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন

হাজীগঞ্জে ডিএনসির অভিযানে ২৬শ’ পিস ইয়াবাসহ আটক: ১

বিশেষ প্রতিনিধি / ৩২৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১

চাঁদপুরের হাজীগঞ্জে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর (ডিএনসি)এর মাদক বিরোধী অভিযানে ২৬শ’ পিস ইয়াবাসহ মোঃ সোহেল হোসেন (৩০) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েেছ। 

রোববার (২৫ এপ্রিল) ভোরে হাজীগঞ্জ উপজেলার পশ্চিম মকিমাবাদ এলাকা থেকে তাকে আটক করা হয়।

ডিএনসির সূত্রে জানা যায়, জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারি পরিচালক এ.কে.এম দিদারুল আলম এর নেতৃত্বে সংঙ্গীয় সদস্যরা হাজীগঞ্জ উপজেলার পশ্চিম মকিমাবাদ গাইন বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় সোহেল হোসেনের বসতঘর তল্লাশি করে ২২শ’ পিস এবং কবির হোসেন ডিএনসির উপস্থিতি টের পেয়ে ৪শ পিস ইয়াবা ফেলে রেখে পালিয়ে যায়।

আটককৃত মোঃ সোহেল হোসেন হাজীগঞ্জ উপজেলার পশ্চিম মকিমাবাদ এলাকার মৃত মমতাজ উদ্দিনের ছেলে। অপর আসামী মোঃ কবির হোসেন (২৭) জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

সকালে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারি পরিচালক এ.কে.এম দিদারুল আলম বাদী হয়ে হাজিগঞ্জ থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-১৭,তাং-২৫/৪/২০২১।

জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারি পরিচালক এ.কে.এম দিদারুল আলম জানান, আসামীরা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে অবৈধ মাদক ব্যবসা করে আসছে। আটক আসামির বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে হাজীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। জব্দকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১৩ লাক টাকা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ