শিরোনাম
টি-টোয়েন্টি অলরাউন্ডার র‌্যাংকিংয়ে দুই ধাপ এগলো সাকিব সমুদ্র বন্দরসমূহে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত করোনা আক্রান্ত হয়ে একজনের মৃত্যু ৭ দিনে পদ্মা সেতুতে টোল আদায় ২৫ কোটি টাকা সেন্টমার্টিন দ্বীপ নিয়ে গুজবে বিভ্রান্ত হবেন না: আইএসপিআর নেপালকে হারিয়ে সুপার এইটে টাইগাররা ত্যাগের চেতনায় মানুষের কল্যাণে কাজ করুন: প্রধানমন্ত্রী ঈদের দিন ঢাকাসহ পাঁচ বিভাগে বৃষ্টির আভাস বোট ক্লাবের সভাপতির পদ ছাড়লেন বেনজীর জাতীয় ঈদগাহে প্রধান জামাত সকাল সাড়ে ৭টায় ক্যানসার আক্রান্তের পর প্রথমবার জনসম্মুখে ব্রিটিশ রাজবধূ ক্যাথরিন সেন্টমার্টিনে মিয়ানমারের গোলাগুলি, প্রয়োজনে জবাব দেয়া হবে : কাদের পদ্মা সেতুতে ৫ কোটি টাকা টোল আদায় সবুজ বাংলাদেশ গড়ে তোলার আহ্বান প্রধানমন্ত্রীর ঈদের দিন কেমন থাকবে আবহাওয়া
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন

চাঁদপুরে ২ লক্ষাধিক স্বাস্থ্য-সুরক্ষা সামগ্রী বিতরণ

সজীব দেবনাথ, চাঁদপুর / ২৯৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১

চাঁদপুর জেলা পরিষদের পক্ষ থেকে মহামারি করােনা ভাইরাসের সংক্রমণ রোধে সোয়া ২লক্ষ মাস্ক, সাবান ও হ্যান্ড স্যানিটেশন বিতরণের কার্যক্রম শুরু হয়েছে।

রোববার (২৫ এপ্রিল) সকাল ১০টায় এ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওসমান গণি পাটওয়ারী।

জেলা পরিষদ সূত্রে জানা যায়, এই কর্মসূচিতে সর্বমোট ১লক্ষ ৫২ হাজার মাস্ক, ৭০ হাজার সাবান ও ৪ হাজার হ্যান্ড স্যানিটেশন বিতরণ করা হবে। যা প্রাথমিকভাবে জেলার সকল ইউনিয়ন পরিষদ, পৌরসভা, উপজেলা পরিষদ, জেলা কারগার, শিশু পরিবার, পুলিশ লাইন, স্বাস্থ্য বিভাগ, প্রেসক্লাব ও জেলা পরিষদের সকল সদস্যদের মাঝে বিতরণ করা হবে। পরবর্তীতে উল্লেখিত প্রতিষ্ঠানের মাধ্যমে মাঠ পর্যায়ে তা বিতরণ করা হবে।

জেলা পরিষদের উপ সহকারী প্রকৌশলী মো. ইকবাল হোসেন জানান, এর মধ্যে জেলার প্রতিটি ইউনিয়ন পরিষদের প্রতিটিতে ৬০০ টি মাস্ক, ৪৩২টি সাবান ও ২৪টি হ্যান্ড স্যানিটেশন, সকল পৌরসভায় ১হাজার মাস্ক ও ২৪টি হ্যান্ড স্যানিটেশন, সকল উপজেলা পরিষদের প্রতিটিতে ৫০০ টি মাস্ক, ৪৩২টি সাবান ও ২৪টি হ্যান্ড স্যানিটেশনো, জেলা পরিষদের সকল সদস্যের প্রত্যেকের মাধ্যমে ১হাজার মাস্ক, ৫০৪ টি সাবান ও ২৪টি করে হ্যান্ড স্যানিটেশন দেয়া হবে। রােববার জেলা পরিষদ অফিস থেকে পুরো জেলায় এসব স্বাস্থ্য-সুরক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ