শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন

ভর্তি আবেদনের সময়সীমা বাড়াল বুয়েট

ঢাকা ব্যুরো / ২৫৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (বুয়েট) ভর্তির আবেদনের সময় বাড়িয়ে আগামী ৩ মে বিকেল ৩টা পর্যন্ত করা হয়েছে। আজ শনিবার বুয়েটের ওয়েবসাইটে এ তথ্য প্রকাশ করা হয়েছে।

বুয়েটের ভর্তি কমিটির চেয়ারম্যান অধ্যাপক খন্দকার সাব্বির আহমেদ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে, বুয়েটের ভর্তির জন্য অনলাইনে আবেদনপত্র গ্রহণ শুরু হয় গত ১৫ এপ্রিল সকাল ১০টা থেকে। আবেদনের সময়সীমা শেষ হওয়ার কথা ছিল আজ ২৪ এপ্রিল বিকাল ৩টায়। কিন্তু বিদ্যমান লকডাউনের কারণে আবেদন প্রক্রিয়া বাধাগ্রস্ত হওয়ায় আবেদনের সুযোগ আরও ৯ দিন বাড়ানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ