শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০০ অপরাহ্ন

হাজীগঞ্জে ভিজিডির চাল বিতরণ অব্যাহত

মোসাদ্দেক হোসেন , হাজীগঞ্জ (চাঁদপুর) / ১৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১

চাঁদপুরের হাজীগঞ্জে প্রায় সবক’টি ইউনিয়নে প্রায় ১৫০০ কার্ডধারীদের মাঝে ভিজিডির  ৩০ কেজি করে চাল বিতরণ অব্যাহত রয়েছে।

সোমবার (১৯ এপ্রিল) হাজীগঞ্জ উপজেলার ৭নং বড়কূল পশ্চিম ইউনিয়নের ১০৮ জন ভিজিডির কার্ডধারীর মাঝে ৩০ কেজি বস্তার চাল বিতরণ করা হয়। একই দিন উপজেলার ৮ নং হাটিলা পূর্ব ইউনিয়নের ১৩৮ জন হতদরিদ্র কার্ডধারীর মাঝে ভিজিডির চাল বিতরণ করা হয়।

এছাড়াও হাজীগঞ্জ উপজেলার ১নং রাজারগাঁও, ২নং বাকিলা, ৩নং ও ৪ নং কালঁচো,  ৫নং সদর, ৬নং বড়কূল পূর্ব, ৯নং ও ১০ গন্ধর্ব্যপুর উত্তর দক্ষিন, ১১নং হাটিলা এবং ১২ নং দ্বাদশগ্রাম গ্রাম ইউনিয়নে ইতিপূর্বে প্রায় ১৫ শ ভিজিডির কার্ডধারীর মাঝে ৩০ কেজি ওজনের চালের বস্তা বিতরণ করা হয়েছে।

তবে দুই একটি ইউনিয়ন চাল উত্তলন করলেও বিতরণ চলতি সপ্তাহের মধ্যে সম্পন্ন করা হবে।

এবার চলমান লকডাউনের ফলে ঈদের পূর্বে সরকার ভিজিডির কার্ডধারীদের মাঝে ৩০ কেজি ওজনের চাল বিতরণ অগ্রিম দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বলে জানা যায়।

এ বিষয়ে বড়কূল পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা মনির হোসেন গাজী বলেন, এবারের ভিজিডির ৩০ কেজি বস্তায় সঠিক ওজনে কার্ডধারীরা চাল পেয়েছে। আমরা ঈদের পূর্বেই চাল উত্তলন করে তা বিতরণ করে দিয়েছি চলমান লকডাউন এর কারনে। সামনে নতুন করে ত্রাণের চাল বিতরণ হবে।

হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার বলেন,  ইতিমধ্যে সকল চেয়ারম্যান ভিজিডির চাল উত্তোলন করে বিতরণ প্রায় শেষ করেছে। করোনা মহামারিতে সরকার এদের পাশাপাশি হতদরিদ্রের মাঝে ত্রাণ বিতরনে উদ্যোগ গ্রহন করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ